• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
শীর্ষ সংবাদ

বাগমারাকে রক্তাক্ত করার সুযোগ দেয়া হবে না : এমপি এনামুল হক

Reporter Name / ১৬৪ Time View
Update : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার : রাজশাহী-৪ (বাগমারা) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত তিন বারের এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এরই মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে দলীয় প্রার্থী ঘোষণা করলেও যোগ্য ও দলের জন্য নিবেদিত অনেক প্রার্থী বাদ পড়েছেন। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছে অনেক যোগ্য প্রার্থীকে মনোনয়ন দেয়া সম্ভব হয়নি। সে কারনে প্রতিটি আসনে যে কোন প্রার্থী ভোট করতে পারবেন। সে জন্য বাগমারা উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ আপামর জনগণকে সাথে নিয়ে নির্বাচনে প্রতিদ্ব›দ্বীতা করবো। শান্তির বাগমারায় আর অশান্তি সৃষ্টি করতে দেয়া হবে না। বাগমারার মানুষ অনেক শান্তিতে আছে। বাগমারাকে আর রক্তাক্ত করার সুযোগ দেয়া যাবে না। বাগমারাবাসী আমার সাথে আছে। আমি আপনাদের সাথে নিয়ে ভোটের মাঠে লড়তে চাই। তাই বিগত দিনের মতো আমাকে যে ভাবে সমর্থন দিয়েছেন সে ধারা অব্যাহত রাখবেন।

আমি বাগমারাবাসীর পাশে আছি। বাগমারাবাসীর ভালোবাসায় আমি অভিভুত। ভোটের মাঠে কারো রক্তচক্ষুকে ভয় পাবেন না। কেউ আপনাদের ক্ষতি করতে পারবে না। বাগমারার মাটিকে কোন সন্ত্রাসী ক্যাডার বাহিনীর কাছে ছেড়ে দেয়া যাবে না। আর কোন মানুষকে আতঙ্কের কবলে ঠেলে দিতে চাই না।

বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে উপজেলা সহকারি রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন তিনি। পরে ভবানীগঞ্জ নিউ মার্কেট মিলনায়তনে উপজেলার আপামর জনগণের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন এমপি এনামুল হক।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, কাউন্সিলর হাচেন আলীসহ দলীয় নেতৃবৃন্দসহ এনা গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক ড. মোসলেহ উদ্দিন, জিএম আইটি মানিকুজ্জামান খাঁন, এজিএম আসিফ রহমান প্রমুখ।

আরবিসি/ ৩০ নভেম্বর / রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category