• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি রাঙ্গামাটিতে ৩ উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক

পার্টিতে মজেছেন কারিনা

Reporter Name / ১০৯ Time View
Update : রবিবার, ১৪ মার্চ, ২০২১

আরবিসি ডেস্ক : শরীরের ফিটনেসের বিষয়ে সবসময় বেশ সচেতন কারিনা কাপুর খান। গর্ভে সন্তান আসার পরেও সেটি বেশ নিয়ন্ত্রণে রেখেছেন তিনি। এমনকি তৈমুর ও দ্বিতীয় ছেলে জন্মের কিছুদিন পরেই কাজে ফিরেছেন এই বলিউড তারকা।

২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের মা হয়েছেন করিনা। এক মাস না পার হতেই পুরো ফিট তিনি। এমনিক তাকে সম্প্রতি এক পার্টিতেও যোগ দিতে দেখা গিয়েছে।

১৩ মার্চ (শনিবার) দুপুরে করিনাকে দেখা যায় অমৃতা অরোরার বাড়ির সামনে। যেখানে এক গার্লস পার্টির আয়োজন ছিল। সেখানে যোগ দিয়েছেন তিনি। সঙ্গে ছিলেন মালাইকা সারাওয়াত।

দ্বিতীয় সন্তান জন্মের পর থেকে বেশ সচেতন সাইফ আলী খান ও কারিনা। তৈমুরের মতো এই নবজাতককেও ক্যামেরার সামনে আনতে চান না এই তারকা জুটি।

তবে নারী দিবসে ছোট ছেলের সঙ্গে ভক্তদের পরিচয় করিয়ে দেন কারিনা। ইনস্টাগ্রামে এক ছবি পোস্ট করেন তিনি। যেখানে অভিনেত্রীর কোলে পেছনে ফিরে থাকতে দেখা যায় ছোট্ট নবাবপুত্রকে।

কারিনা কাপুর এখন নিয়মিত রুটিনে ফিরছেন আবারও। তবে এখনও কোনো নতুন সিনেমা নেই তার হাতে। এ নিয়ে কোনও কথাও হচ্ছে না। তবে জানা যায় এ বছরটা অবসরেই কাটবে তার।

মুম্বাইতে করোনার আতঙ্ক বাড়ছে। অনেক তারকা শুটিংয়ে এরইমধ্যে এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাই দ্বিতীয় সন্তান জন্মের পরেই এই সময়ে কাজে ফেরার সিদ্ধান্ত নিচ্ছেন না কারিনা।

আরবিসি/১৪ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category