• শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

রাজশাহী খ্রিষ্টিয়ান মিশন হাসপাতাল পরিদর্শন করলেন ভারতীয় সহকারি হাইকমিশনার

Reporter Name / ১১৩ Time View
Update : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩

স্টাফ রিপোর্টার : রাজশাহী খ্রিষ্টিয়ান মিশন হাসপাতাল পরিদর্শন করেছেন রাজশাহীর ভারতীয় সহকারি হাইকমিশনার শ্রী মনোজ কুমার। শনিবার বেলা ১২ টার দিকে সহধর্মীনি মিসেস রোজী কুমারকে সঙ্গে নিয়ে তিনি হাসাপাতালটি পরিদর্শনে যান।

এই সময় তিনি পুরো হাসপাতালটির ঘুরে দেখেন এবং কার্যক্রম সম্পর্কে খোঁজ খবর নেন। পরে হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করেন।

এসময় গণমাধ্যম কর্মীরা ভারতীয় সহকারি হাইকমিশনারের নিকট মাঝে মধ্যে ভারতীয় কোন বিশেষষ্ণ নিয়ে এসে সেবা প্রদানের আবেদন জানালে তিনি বলেন, এটি খুব ভালো প্রস্তাবনা। আমি বিষয়টি ভেবে আলোচনা সাপেক্ষে রাজশাহীর রোগীদের সেবার চিন্তা নিয়ে চিকিৎসা সেবা দেওয়ার চেষ্টা করব বলে জানান।

এছাড়াও এই হাসপাতালের কোন রোগী চিকিৎসার জন্য ভারতে যাওয়ার প্রয়োজন হলে দ্রুততম সময়ের মধ্যে ভারতীয় ভিসা প্রদানের আশ্বাস দেন তিনি। ভারতীয় সহকারি হাইকমিশনার শ্রী মনোজ কুমার হাসপাতালে পরিদর্শনে গেলে আদিবাসী নৃত্যের তালে বরণ করা হয়। পরে আদিবাসীদের সংগীতও পরিবেশন করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন, হাসপাতালের অর্থপেডিক চিকিৎসক প্রফেসর ড: বিকে দাম, এসেসথেসিয়া বিশেষষ্ণ প্রফেসর ডা. সুজিত কুমার ভদ্র, শিশু বিশেষষ্ণ ডা. বিপদ ভঞ্জন কর্মকার, গাইনি বিষেশষ্ণ আতিয়া সুলতানাসহ অন্যান্য চিকিৎসক বৃন্দ।

আরবিসি /২৯ এপ্রিল / রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category