• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ অপরাহ্ন

বিনোদপুর বাজারের ৬০ দোকানে আগুন-ভাঙচুর

Reporter Name / ২৭২ Time View
Update : রবিবার, ১২ মার্চ, ২০২৩

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) সংলগ্ন বিনোদপুর বাজারের ৬০টি দোকানে অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এর মধ্যে ১০টি দোকানের দরজা ভাঙচুর করা হয়েছে। এ ঘটনায় এক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন বিনোদপুর বাজার সমিতির সাধারণ সম্পাদক আকবর আলী।

রোববার (১২ মার্চ) সরেজমিনে বিনোদপুর বাজারের ভাঙা ও পোড়া দোকানগুলো দেখা গেছে। এ সময় কিছু দোকান মালিককে ক্ষতিগ্রস্ত দোকানের মালামাল সরাতে দেখা যায়। এছাড়াও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অবস্থান নিয়েছেন। তবে বাজারে দোকানদারদের তেমন দেখা যায়নি। যারা আছেন তারাও মুখ খুলছেন না।

বিনোদপুর বাজার সমিতির সাধারণ সম্পাদক আকবর আলী বলেন, গতকাল শনিবার সন্ধ্যায় বাসের হেলপারের সঙ্গে এক ছাত্রের সিটে বসা নিয়ে সমস্যা হয়। বিনোদপুরে ওই ছাত্র নামার পর সহপাঠীদের ডাকেন। এ সময় শিক্ষার্থীরী বাসের হেলপারকে মারধর করেন। পরে দোকানদারা নিষেধ করলে তারা এসে হামলা চালান। আমরা দোকানে দোকানে গিয়ে লিস্ট করেছি। এতে ৬০টি দোকান ভাঙচুর ও আগুন দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গতকাল শনিবার (১১ মার্চ) রাজশাহী বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুর বাজারে স্থানীয়দের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনায় প্রায় দুই শতাধিক শিক্ষার্থী আহত হয়েছেন। এর মধ্যে ৮৬ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্যাম্পাসে বিজিবি মোতায়েন করা হয়।

আরবিসি/১২ মার্চ / রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category