• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২২ অপরাহ্ন

রামপুরায় ৫ তলা ভবনে আগুন, নিহত ১

Reporter Name / ২১১ Time View
Update : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩

আরবিসি ডেস্ক : রাজধানীর পশ্চিম রামপুরার উলন রোডে একটি পাঁচ তলা ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আব্দুল হাই জামালী বিপু(৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৯ মার্চ) রাত ৭টা ৫০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। নিহত বিপু পশ্চিম রামপুরার উলন রোডের বাসিন্দা মো. আব্দুল হালিম সরদারের ছেলে।

নিহত ব্যক্তি মানসিক ভারসাম্যহীন ছিল বলে দাবি করেছেন তার ভাই আবু সাইদ সোহাগ।

এদিকে অগ্নিকাণ্ডের বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এরশাদুল ইসলাম।

তিনি জানান, আজ (বৃহস্পতিবার) রাত ৭টা ৫৬ মিনিটের দিকে আগুনের খবর পাই। এরপর ৮টা ১২ মিনিটের দিকে ঘটনাস্থলে পৌঁছে কাজ শুরু করে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট। অল্প কিছুক্ষণ সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। প্রায় ৪০ মিনিটের চেষ্টায় রাত ৮ টা ৫০ মিনিটের দিকে পুরো আগুন নির্বাপণ করা সম্ভব হয়।

ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা আরও জানান, পাঁচ তলা ভবনটির ছাদের চিলেকোঠার পাশে নির্মিত একটি কক্ষ থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। সিগারেট থেকে আগুন লাগে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আগুন ভয়াবহতা ছোট হলেও এ ঘটনায় মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

এ বিষয়ে হাতিরঝিল থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল কুদ্দুস বলেন, পশ্চিম রামপুরার উলন রোডের একটি ৫ তলা ভবনে আগুনের ঘটনা ঘটছে। এ ঘটনায় ভবনের একজন বাসিন্দা নিহত হয়েছেন।

আরবিসি/১০ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category