• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় কিশোরীর মৃত্যু

Reporter Name / ৮৭ Time View
Update : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্র্টার : রাজশাহী নগরীতে বেপরোয়া ট্রাকের ধাক্কায় প্রাণ গেল খাদিজা খাতুন (১৮) নামের এক মোটরসাইকেল আরোহী কিশোরীর। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মহানগরীর কাদিরগঞ্জ গ্রেটার রোড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মুমুর্ষ অবস্থা তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

এই ঘটনায় পুলিশ ঘাতক ওই ট্রাকটি জব্দ করেছে। এছাড়া ট্রাকের চালক ও হেলপারকেও আটক করেছে পুলিশ। সড়ক দুর্ঘটনায় নিহত খাদিজা খাতুন (১৮) রাজশাহীর তানোর উপজেলার চন্দনকোঠা গ্রামের আব্দুল খালেকের মেয়ে।

রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম জানান, বেলা ১১টার দিকে মহানগরীর কাদিরগঞ্জ গ্রেটার রোড এলাকায় ডলফিন ক্লিনিকের সামনে এ দুর্ঘটনা ঘটে। ওই সড়ক দিয়ে বাইক চালিয়ে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয় খাদিজা। পরে মুমূর্ষু অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে পাঠানো হয়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ গিয়ে তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে নেয়।

ওসি জানান, ময়নাতদন্ত শেষে নিহত কিশোরীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাক চালকক ও হেলপারকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

আরবিসি/০৯ ফেব্রুয়ারি/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category