• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

সুর পাল্টালেন অপু

Reporter Name / ৯৯ Time View
Update : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩

আরবিসি ডেস্ক : ভালোবেসে বিয়ে করেছিলেন ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শাকিব খান ও অপু বিশ্বাস। কয়েক বছরের মাথায় তাঁদের দু’জনের দুটি পথ দু’দিকে বেঁকে যায়। আলাদা হলেও তাঁদের ছেলে আব্রাহাম খান জয়ের দেখাশোনার বিষয়টা দু’জনেই দেখেন। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারে ক্যারিয়ার, শাকিবের সঙ্গে বর্তমান সম্পর্ক ও শাকিবের পরিবার নিয়ে কথা বলেছেন অপু বিশ্বাস।

বিচ্ছেদের পর অপু বিভিন্ন সাক্ষাৎকারে শাকিব ও তাঁর পরিবার সম্পর্কে নানা অভিযোগ তুলেছিলেন। তাও প্রায় ছয় বছর হয়ে গেছে। ছয় বছর পর অপু বুঝতে পেরেছেন—শাকিব ও তাঁর পরিবার নিয়ে নেতিবাচক কথা বলাটা ঠিক হয়নি সেসময়। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারে দেওয়া সাক্ষাৎকারে অপু বিশ্বাস এর জন্য দুঃখ প্রকাশ করেছেন। বলেছেন, ‘অনেক সময় এমন কিছু বলে ফেলি, পরে তা শুধরে নেওয়ার জায়গা থাকে না। আমি তো চাইলেও সেটা মুছতে পারব না। আসলে যখন কথাগুলো বলেছিলাম, ওদের প্রতি রাগ ছিল, আমি একটু অবসাদের মধ্য দিয়ে যাচ্ছিলাম। আমি ওদের (শাকিব খান ও তাঁর পরিবার) কাছে ক্ষমা চাইতে চাই। আমার শ্বশুর-শাশুড়ি খুব ভালো মানুষ। আমি ভাগ্যবান তাঁদের পেয়েছি, আমার জীবনে বাবা-মায়ের ঘাটতি পূরণ করছেন…।’
শাকিবের সঙ্গে জুটি হয়ে অপু উপহার দিয়েছেন অনেক সফল চলচ্চিত্র। শাকিব খানের সঙ্গে ৮০টি চলচ্চিত্রে অভিনয় করার সুযোগ তাঁর ক্যারিয়ারে সব দিয়েছে। তাই ক্যারিয়ারের সব অর্জনের কৃতিত্ব শাকিব খানের বলে মনে করেন অপু।

অপু বলেন, ‘আসলে আজ শাকিব যদি আমার পাশে না থাকত, তা হলে এই অপু বিশ্বাস হত না। সহ অভিনেতা হয়ে আমাকে অভিনয়ের খুঁটিনাটিতে সাহায্য করেছে সে। আমার ক্যারিয়ারের ৮০ শতাংশ কৃতিত্ব শাকিবের, বাকিটা আমি অর্জন করেছি। তাই ওর প্রতি সারা জীবন সেই সম্মান থাকবে।

দু’জনের সম্পর্ক যেমনই থাকুক, সন্তানের জন্য তাঁরা একজন আরেকজনকে যথেষ্ট সম্মান করেন। অপুর মতে জয় যেন বিষয়গুলো বুঝতে না পারে সেদিকে দু’জনেরই নজর থাকে সব সময়।

অপু বলেন, ‘আমাদের দু’জনের কাছে এখনো সন্তানের মানসিক স্বাস্থ্যটাই অগ্রাধিকার পায়। একসঙ্গে থেকে হোক কিংবা না থেকে। জয় জানে, তাঁর বাবা-মা দু’জনই ব্যস্ত। তাই কখনো আমি তাঁকে স্কুলে পৌঁছে দিই, শাকিব ওকে নিয়ে আসে—এভাবেই চলছে।

অনেক নারীর সঙ্গে নাম জড়িয়েছে শাকিব খানের। এই বিষয়টাতে শাকিবকে যেন সমর্থনই জানিয়েছেন অপু। তিনি বলেন, ‘একজন সুপারস্টারকে নিয়ে যদি গুঞ্জন না হয়, তা হলে সে কিসের সুপারস্টার? এটা তাঁর কৃতিত্ব, এখনো তাঁকে নিয়ে গুঞ্জন হয়, অন্যদের নিয়ে হয় না। নায়ক-নায়িকাদের নিয়ে দু-একটা প্রেমের গুঞ্জন না থাকলে পর্দায় রোমান্স ফুটিয়ে তুলবেন কীভাবে! আমি সাধুবাদই জানাই।

আরবিসি/০৮ ফেব্রুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category