• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

রাবিতে দুই ছিনতাইকারীকে হাতেনাতে ধরে গণধোলাই

Reporter Name / ৯৭ Time View
Update : রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাসের অভ্যন্তরে দুই ফোন ছিনতাইকারীকে হাতেনাতে ধরে গণধোলাই দিয়েছে শিক্ষার্থীরা। রোববার রাত ৯টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হল সংলগ্ন এলাকায় দ্রুত বাইকযোগে ফোন ছিনতাই করে পালানোর সময় ছিনতাইকারীদের ধরে গণধোলাই দেয় তারা।

পরবর্তীতে ঘটনাস্থলে বিশ্ববিদ্যালয় প্রক্টর এসে ছিনতাইকারীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য প্রক্টর দপ্তরে নিয়ে যায়।
এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থী হলেন- বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রায়হানুল ফেরদৌস। তিনি বিশ্ববিদ্যালয়ের শহীদ সোহরাওয়ার্দী হলের আবাসিক শিক্ষার্থী।

অপরদিকে প্রক্টর দপ্তরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে দেওয়া তথ্যমতে ছিনতাইকারীরা হলেন- শাহিল আহমেদ ধ্রুব (১৯) ও মো. ফয়সাল (১৯)। ধ্রুব’র বাসা নগরীর তেরখাদিয়ার ডাবতলার পূর্বের মোড়ে। বাসার নাম স্বপ্নচূড়া টাওয়ার। তার পিতার নাম শাকিলউদ্দীন আহমেদ। আরেক ছিনতাইকারী ফয়সালের বাসা নগরীর কোর্ট স্টেশনে। তার পিতার নাম রবিউল ইসলাম কালু। তিনি পেশায় একজন ভ্যানচালক।

জানতে চাইলে ভুক্তভোগী শিক্ষার্থী বলেন, আমি আনুমানিক রাত ৯টায় ফোনে কথা বলতে বলতে বিশ্ববিদ্যালয়ের নির্মাণাধীন শহীদ এএইচএম কামারুজ্জামান হল সংলগ্ন রাস্তা দিয়ে আসছিলাম। এসময় বাইক সহযোগে এসে হঠাৎ করে ছিনতাইকারীরা আমার ফোনটা ছিনিয়ে নেয়। এরপর আমি চোর চোর বলে চেঁচামেচি করি। এসময় আমার সামনে থাকা শিক্ষার্থীরা তাদের তাড়া করে। পরে বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হলের সামনে এসে ছিনতাইকারীরা উপস্থিত শিক্ষার্থীদের হাতে ধরা পরে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, ক্যাম্পাসে শিক্ষার্থীদের হাতে ছিনতাইকারী ধরা পরেছে শোনা মাত্রই আমি ঘটনাস্থলে যাই। পরে শিক্ষার্থীদের সহযোগিতায় আমরা ছিনতাইকারীদের বিশ্ববিদ্যালয়ের প্রক্টর দপ্তরে নিয়ে আসি। এখন আইনি প্রক্রিয়ায় তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আরবিসি/২২ জানুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category