• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

রাজশাহীতে ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্তকদের মাঝে চেক বিতরণ

Reporter Name / ৮৭ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে ভূমি অধিগ্রহণের ফলে ক্ষতিগ্রস্ত’ ৪০ জন ভূমির সাবেক মালিকদের মাঝে ৭ কোটি ২৫ লাখ টাকা চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানে ভূমির সাবেক মালিকদের হাতে চেক তুলে দেন রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল।

এসময় সাথে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শরিফুল হক ও অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) আনিসুল ইসলাম,সিনিয়র সহকারি কমিশনার (ভূমি অধিগ্রহন শাখা এবং জেনারেল সার্টিফিকেট শাখা) জহুরুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

চেক বিতরণ কালে জেলা প্রশাসক বলেন, রাজশাহীর উন্নয়নে আপনারা জমি দিয়েছেন। এতে রাজশাহী শহর উন্নত হ”েছ। এর কৃতিত্ব আপনাদের মানসিকতার জন্য সম্ভব হয়েছে। সরকার আপনাদের সর্ব্বোাচ প্রাপ্য দিয়েছেন যাতে জমি দিলেও বাজারমূল্যে আপনারা খুশি থাকেন। এসময় জেলা প্রশাসক জমির মালিকদের চেক নেয়ার জন্য কোন ধরণের টাকা লেগেছে কি না জানতে চাইলে সকলেই না উত্তর জানান।

এসময় কয়েক জন ভূমি মালিক জানান, এত অল্প সময়ে ও কোন ধরণের ঝামেলা ছাড়াই চেক পেয়ে যাবেন তা ভাবতে পারেন নি। জমি অধিগ্রহণ ও চেক বিতরণের প্রক্রিয়ার স্ব”ছতার জন্য ভূয়সী প্রশংসা করেন রাজশাহী জেলা প্রশাসক ও প্রশাসনের কর্মকর্তাদের।

আরবিসি/১৯ জানুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category