• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

গোদাগাড়ীতে শীতার্তদের কম্বল বিতরণ করলেন এমপি আদিবা আনজুম মিতা

Reporter Name / ১০৭ Time View
Update : শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে পাওয়া কম্বল রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিতরণ করেছেন সংসদ সদস্য ও পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এবং যুব মহিলা লীগের সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট আদিবা আনজুম মিতা। আজ শনিবার সকাল থেকেই উপজেলার দেওপাড়া, গোগ্রাম, গোদাগাড়ী, মোহনপুর ও পাকড়ি ইউনিয়নের অসহায়, হতদরিদ্র ও প্রতিবন্ধীদের মাঝে এ কম্বলগুলো বিতরণ করেন তিনি।

কম্বল বিতরনকালে এমপি মিতা বলেন, শীতকালে জনগনের যে কষ্ট হয় তা আমাদের প্রধানমন্ত্রী অনুভব করেন। অসহায় মানুষ যেন ভাল থাকেন, সুস্থ্য থাকেন এ জন্য তিনি দেশব্যাপী এ শীতবস্ত্র কম্বল বিতরণ করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্যতা কামনায় এবং সার্বিক সফলতা অর্জনের লক্ষ্যে সবার কাছে দোয়াও চেয়েছেন এমপি মিতা।

এ সময় উপস্থিত ছিলেন, গোগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল ইসলাম, গোদাগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসিদুল গনি মাসুদ, পাকড়ী ইউনিয়নের চেয়ারম্যান জালাল উদ্দিনসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

  1. আরবিসি /১৪ জানুয়ারি / রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category