• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

এবার ঢাকা মাতাবে ‘মেড ইন চিটাগং’

Reporter Name / ৯২ Time View
Update : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২

আরবিসি ডেস্ক : পার্থ বড়ুয়া ও অপর্ণা ঘোষ অভিনীত চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় নির্মিত সিনেমা ‘মেড ইন চিটাগং’ চট্টগ্রাম মাতিয়ে এবার ঢাকায় আসছে। গত ১৮ নভেম্বর চট্টগ্রামের সুগন্ধা সিনেমা হল ও সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে মুক্তি পায় সিনেমাটি। এবার মুক্তি পেতে যাচ্ছে রাজধানী ঢাকা ও নারায়ণগঞ্জে। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির প্ল্যাটফর্ম প্রডিউসার বিঞ্জ-এর জেনারেল ম্যানেজার হাসিবুল হাসান।

তিনি বলেন, সিনেমাটি চট্টগ্রামে এখনও চলছে। দুই সপ্তাহ ধরে চলা মানে অনেক বড় ব্যাপার। আমাদের ছবি এখনও হাউজফুল। চট্টগ্রামের রাঙামাটি ও খাগড়াছড়ির হলগুলো বন্ধ ছিল, এখন সেটি চালু করছে। আগামী ২ ডিসেম্বর থেকে ওই হলগুলোতেও সিনেমাটি প্রদর্শিত হবে।

তিনি আরও জানান, ২ ডিসেম্বর থেকে ঢাকার স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি) ও ব্লকবাস্টার সিনেমাসে (যমুনা ফিউচার পার্ক) মুক্তি পাবে সিনেমাটি। এছাড়াও নারায়ণগঞ্জের জয় সিনেমাসেও দেখা যাবে এটি। এরপর ২০২৩ সালের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহ থেকে দেশের বাহিরে যাবে।

উল্লেখ্য, ‘মেড ইন চিটাগং’ নির্মাণ করেছেন ইমরাউল রাফাত। কমেডি ঘরণার এ সিনেমায় উঠে এসেছে মেজবান, জব্বারের বলীখেলা কিংবা বেলা বিস্কুটের প্রেম নিয়ে হাস্যরসে ভরপুর চট্টগ্রামের আঞ্চলিক সংস্কৃতি। পার্থ বড়ুয়া এবং অপর্ণা ঘোষ ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, সাজু খাদেম, নাসির উদ্দিন খান প্রমুখ।

আরবিসি/০১ ডিসেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category