• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

ডান্ডাবেড়ি পরিয়ে তিন জঙ্গিকে আনা হলো আদালতে

Reporter Name / ১২৮ Time View
Update : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২

আরবিসি ডেস্ক: ব্লগার ওয়াশিকুর রহমান বাবু হত্যা মামলায় নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে কারাগার থেকে ডান্ডাবেড়ি ও হাতকড়া পরিয়ে আদালতে হাজির করা হয়েছে। বুধবার ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে তাদের হাজির করা হয়।

তিন জঙ্গি হলো- জিকরুল্লাহ, আরিফুল ইসলাম ও সাইফুল ইসলাম। এ মামলার অন্য দুই আসামি হাসিব আবদুল্লাহ ও আবু তাহের জুনায়েদ পলাতক। গতকাল আদালতে সাক্ষ্য দেন মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মশিউর রহমান। বাদী মনির হোসেন মাসুদের জবানবন্দি গ্রহণের জন্য আগামী ৩১ জানুয়ারি তারিখ রাখেন আদালত।

তিন আসামিকে হাজির করতে আদালতের সামনে প্রায় অর্ধশত পুলিশ সদস্যের সমন্বয়ে নিরাপত্তাবেষ্টনী তৈরি করা হয়। কড়া নিরাপত্তা ব্যবস্থায় তাদের হাজির করা হয় এবং পরে প্রিজন ভ্যানে করে কারাগারে পাঠানো হয়।

ঢাকা মহানগর দায়রা জজ আদালতের হাজতখানার ইনচার্জ আবদুল হাকিম বলেন, যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে সর্বোচ্চ সতর্ক ব্যবস্থা নেওয়া হয়েছে। এর আগে সোমবার সন্ত্রাসী, জঙ্গি, সাজাপ্রাপ্ত বা একাধিক মামলায় দণ্ডপ্রাপ্ত আসামিদের আদালতে হাজির করার সময় ডান্ডাবেড়ি পরানোর অনুমতি চেয়ে কারা সদরদপ্তরে চিঠি পাঠায় পুলিশ।

২০১৫ সালের ৩০ মার্চ রাজধানীর তেজগাঁওয়ের বেগুনবাড়ি এলাকায় ওয়াশিকুর রহমানকে কুপিয়ে হত্যা করা হয়। পালানোর সময় দুই হামলাকারীকে আটক করেন তৃতীয় লিঙ্গের লোকজন ও এলাকাবাসী।

আরবিসি/২৩ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category