• মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

রাজশাহীতে সড়ক দূর্ঘটনা রোধে গোলটেবিল বৈঠক

Reporter Name / ২৮০ Time View
Update : শনিবার, ২২ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে সড়ক দূর্ঘটনা রোধে ট্রাফিক সিগন্যাল ও আইনের কার্যকর ব্যবস্থাপনা বিষয়ক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে নগরীর এক অভিজাত হোটেলের হলরুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মাল্টিপার্টি এডভোকেসি ফোরাম,রাজশাহী এ সভার আয়োজন করে।

মাল্টিপার্টি এডভোকেসি ফোরাম, রাজশাহী’র সহ-সভাপতি ও জেলা বিএনপির সদস্য সচিব বিশ্বনাথ সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র শরিফুল ইসলাম বাবু।

মাল্টিপার্টি এডভোকেসি ফোরাম, রাজশাহী’র যোগাযোগ ও প্রকাশনা সম্পাদক গুলশান আরা মমতা এবং উপ-দপ্তর সম্পাদক ফজলে রাব্বির সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, মাল্টিপার্টি এডভোকেসি ফোরাম,রাজশাহী’র সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালীউল হক রানা, ফোরামের সহ-সভাপতি ও জেলা বিএনপির সদস্য এবং সাবেক এমপি জাহান পান্না, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ, ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সদস্য তাজমুলতান টুটুল, ফোরামের প্রতিষ্ঠাতা সম্পাদক ও জেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসরিন আক্তার মিতা, দৈনিক সোনার দেশ পত্রিকার সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, ফোরামের সহ-সভাপতি ও জেলা বিএপির সদস্য গোলাম মোস্তফা মামুন প্রমুখ।

গোলটেবিল বৈঠক আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল’র রাজশাহী শাখার রিজিওনাল ম্যানেজার আসমা আক্তার এবং প্রোগ্রাম এ্যসিস্টেন্ট রায়হান আলী।

আরবিসি/২২ অক্টোবর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category