• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার

বিএমডিএ’র নির্বাহী পরিচালকের অপসারণ দাবি রাজশাহীর সাংবাদিকদের

Reporter Name / ১৬৩ Time View
Update : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে এটিএন নিউজের রিপোর্টার বুলবুল হাবিব ও ক্যামেরাপারসন রুবেল ইসলামের উপর হামলার ঘটনায় অভিযুক্ত বিএমডিএ’র নির্বাহী পরিচালক আব্দুর রশিদের অপসারণ দাবিতে মানববন্ধন করেছে গণমাধ্যমকর্মীরা। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রমাণ থাকার পরও যদি এই দুর্নীতিবাজ নির্বাহী পরিচালক আব্দুর রশিদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা না হয়, তাহলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে। দ্রুত এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবি জানান গণমাধ্যমকর্মীরা।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) যুগ্ম মহাসচিব রাশেদ রিপন, বিএফইউজের নির্বাহী সদস্য বদরুল হাসান লিটন, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মেহেদী হাসান শ্যামল, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈয়বুর রহমান প্রমূখ। মানববন্ধনে রাজশাহীর সিনিয়র সাংবাদিকরাও অংশ নেন।

গত ৫ সেপ্টেম্বর বিএমডিএ সদর দফতরে পেশাগত দায়িত্ব পালনে গিয়ে হামলার শিকার হন এটিএন নিউজের রিপোর্টার বুলবুল হাবীব ও ক্যামেরাপার্সন রুবেল ইসলাম। এ ঘটনায় ওইদিন রাতেই নগরীর রাজপাড়া থানায় হত্যাচেষ্টার মামলা দয়ের করেন বুলবুল হাবিব। ওই মামলায় বিএমডিএ নির্বাহী পরিচালক আব্দুর রশিদ হুকুমের আসামি ছিলেন।

আরবিসি/২০ অক্টোবর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category