• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে মষুলধারে বৃষ্টি: হাঁটুপানি শহরের অনেক রাস্তা ১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই

হিন্দির পর বাংলা সিনেমায় মৌনী!

Reporter Name / ৩০১ Time View
Update : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২

আরবিসি ডেস্ক : হালের ব্যবসাসফল বলিউড সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’তে অভিনয় করে হয়েছেন ব্যাপক প্রশংসিত। খল ‘জুনুন’ চরিত্রে তার অভিনয় অবাক করেছে দর্শকদের। হিন্দি সিনেমার সফল এই অভিনেত্রী এবার পা রাখতে চলেছেন টলিউডে—জোর গুঞ্জন টলিপাড়ায়।

ইন্ডাস্ট্রিতে আছেন প্রায় ১৬ বছর। অক্ষয় কুমারের বিপরীতে ‘গোল্ড’-এর হাত ধরে হিন্দি সিনেমায় অভিষেক ঘটে অভিনেত্রী মৌনী রায়ের। প্রবাসী বাঙালি তিনি। তাই এতদিন হিন্দিতেই কাজ করে এসেছেন। তবে যতই প্রবাসে বাস হোক না কেন, আদতে তো তিনি বাঙালি। তাই কলকাতার প্রতিও তেমনই টান নায়িকার। একদিকে ‘ব্রহ্মাস্ত্র’র আকাশছোঁয়া সাফল্য তারমধ্যেই কলকাতায় ঘুরে গেলেন অভিনেত্রী। একটি বিজ্ঞাপনে তাকে দেখেও ফেলেছেন দর্শক। নাচের রিয়্যালিটি শোয়ে বিশেষ অতিথি হিসাবেও নজর কেড়েছিলেন। তবে কি এ বার টলিউডে পা রাখতে চলেছেন অভিনেত্রী?

 

মৌনীর কলকাতা সফর উসকে দিয়েছিল এমন অনেক প্রশ্ন। গণমাধ্যমে প্রকাশ, শিগগির নাকি বাংলা ছবিতে দেখা যাবে মৌনীকে। আসছে রক্তিম চট্টোপাধ্যায় প্রযোজিত, অঙ্কুশ হাজরা নিবেদিত নতুন সিনেমা ‘মির্জা’। এই সিনেমার হাত ধরেই নাকি বাংলা ছবিতে অভিষেক ঘটতে চলেছে মৌনী রায়ের। সিনেমাতে একটি বিশেষ গানের জন্য ফোন গিয়েছে নায়িকার কাছে। যদিও অভিনেত্রীর তরফ থেকে এখনো চূড়ান্ত কিছুই জানানো হয়নি।

বৃহস্পতিবার প্রকাশ্যে এসেছে খলনায়কের নাম। অঙ্কুশের বিপরীতে খলনায়ক হিসাবে দর্শক দেখবেন দিব্যেন্দু ভট্টাচার্যকে। ‘ধানবাদ ব্লুজ’-সহ একাধিক সিরিজে তাকে দেখেছেন দর্শক। নায়ক, খলনায়ক প্রকাশ্যে এলেও এই সিনেমাতে নায়িকা কে হবেন? তা এখনও ঠিক হয়নি। মৌনী-সহ আর কী কী চমক দেখা যাবে অঙ্কুশের এই নতুন সিনেমাতে, এখন সেটাই দেখার অপেক্ষা।

আরবিসি/০৭ অক্টোবর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category