• মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন

রাজশাহীতে ফেনসিডিলসহ ছাত্রদল নেতা সানি গ্রেপ্তার

Reporter Name / ২৮৫ Time View
Update : সোমবার, ৩ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার : আরএমপি এয়াপোর্ট থানায় প্রাইভেটকারে ৩ বোতল ফেনসিডিলসহ মহফুজুর রহমান সানি (৩৮) নামের এক ছাত্রদল নেতাকে গ্রেপ্তার করেছে। সোমবার দুপুরে পবা উপজেলার বায়ার মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, পবা উপজেলার বায়া মোড়ে স্থানিয় কিছু যুবকের দুই পক্ষের মারামারি চলছিলো। এসময় ছাত্রদল নেতা মাহফুজুর রহমান সানি প্রাইভেটকার নিয়ে ঘটনা স্থলে উপস্থিত ছিলেন। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রন করতে শাহমুখদুম জোনের এডিসি নুর আলমের নেতৃত্বে আরএমপি এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান, ওসি তদন্ত রুহুল আমিনসহ পুলিশের একটি টিম ঘটনা স্থলে উপস্থিত হয়। এসময় ছাত্রদল নেতার প্রাইভেটকার সন্ধেহজনক মনে হলে পুলিশ প্রাইভেটকার তল্লাসি করে। এসময় প্রাইভেট কারে থাকা ৩ বোতল ফেনসিডিলসহ ছাত্রদল নেতা সানিকে হাতে নাতে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় আরএমপি এয়াপোর্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করে গ্রেপ্তারকৃতকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আরএমপি এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান বলেন, দুপুরে বায়ার মোড়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ওই সময় একটি সাদা প্রাইভেট কার ঘটনা স্থলে দাড়িয়ে থাকতে দেখে পুলিশের সন্ধেহ হয়। পরে প্রাইভেট কার পুলিশ তল্লাসি করে ৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে ও প্রাইভেট কারের মালিক ছাত্রদল নেতাকে গ্রেপ্তার করে। এ ঘটনায় প্রাইভেট কার জব্দ করা হয়েছে ও থানায় মাদক মামলা দায়ের করে গ্রেপ্তারকৃতকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ওসি আরো বলেন, ছাত্রদল নেতা সানির বিরুদ্ধে তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে সরকার বিরোধী একাদিক অপপ্রচারের অভিযোগ রয়েছে।

আরবিসি/০৩ অক্টোবর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category