• বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে মষুলধারে বৃষ্টি: হাঁটুপানি শহরের অনেক রাস্তা ১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই

নানা আয়োজনে রাজশাহীতে বিশ্ব বসতি দিবস পালন

Reporter Name / ২৮২ Time View
Update : সোমবার, ৩ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিভাগীয় প্রশাসনের সহযোগিতায় ও রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ (আরডিএ) এর আয়োজনে নানান কর্মসূচির মধ্য দিয়ে বিশ্ব বসতি দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার সকালে নগরীর আরডিএ ভবনের সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ্ এনডিসি।

এরপর, বৈষম্য হ্রাসের অঙ্গীকার করি, সবার জন্য টেকসই নগর গড়ি’- শ্লোগানকে সামনে রেখে আরডিএ ভবনের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শাহমখদুম থানার মোড় প্রদক্ষিন করে আরডিএ ভবনে এসে শেষ হয়।

প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ্ এনডিসি বলেন, বৈষম্য হ্রাস করে টেকসই নগর প্রতিষ্ঠা করতে হবে। তিনি বলেন, আগামী বছরের মধ্যে রাজশাহী বিভাগের একটি জেলাতেও গৃহহীন থাকবে না কেউ। সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার।

রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আনওয়ার হোসেন এঁর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার মোহাম্মদ মুর্শেদ আলম, আরএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এ্যাডমিন) মো. ফারুক হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ শরিফুল হক।

রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের অথরাইজড অফিসার আবুল কালাম আজাদ এঁর সঞ্চালনায় মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন- গণপূর্ত জোন রাজশাহীর অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. মিছবাহ উদ্দিন।

আরবিসি/০৩ অক্টোবর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category