• শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

পায়ুপথে হেরোইন পাচারকালে নারীসহ দুইজন গ্রেফতার

Reporter Name / ২৮১ Time View
Update : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে বিশেষ কায়দায় পাউরুটি ও পায়ুপথে হেরোইন পাচারের সময় দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার রাত ৮ টার দিকে জেলার গোদাগাড়ী উপজেলার দক্ষিণ বাসুদেবপুরে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, গোদাগাড়ী থানার মাটিকাটা এলাকার সিরাজুল ইসলামের মেয়ে রীমা বেগম (৩৫) ও একই এলাকার একরামুলের ছেলে আজহারুল ইসলাম (২৬)। শনিবার রাত সাড়ে ৮টার দিকে র‌্যাব রাজশাহীর মিডিয়া সেল থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জেলার গোদাগাড়ী থানা দক্ষিণ বাসুদেবপুর নামক স্থানে একটি অটোরিকশা থামিয়ে দুইজনকে তল্লাশী করে। এই সময় রীমার হাতে থাকা লাল রংয়ের শপিং ব্যাগের ভিতর পাউরুটির ভিতর বিশেষ কায়দায় রাখা ১০০ গ্রাম হেরোইন পাওয়া যায়। অপর আসামী আজহারুলকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে, পায়ুপথে বিশেষ কায়দায় হেরোইন লুকানো আছে।

পরে তাকে হাসপাতালে নেয়ার পথে মোল্লাপাড়ার আশ্রয়ণ প্রকল্পের আমবাগানের ভিতর পায়ুপথে বিশেষ কায়দায় কালো টেপ দিয়ে মোড়ানো অবস্থায় ৩০ গ্রাম হেরোইন বের করে দেয়। এই ঘটনায় তাদের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানায় র‌্যাব।

আরবিসি/১৮ সেপ্টেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category