• শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ অপরাহ্ন

উন্নয়নে রাজশাহীর চেহারা আরো পাল্টে যাবে : লিটন

Reporter Name / ৩৩২ Time View
Update : বুধবার, ১৩ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টার : বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে রাজশাহী মহানগরীতে সাবেক ছাত্রনেতা এ্যাড. আবু রায়হান মাসুদের আয়োজনে ঈদ পুনর্মিলনী ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাত ৯ টায় হড়গ্রাম বাজারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। নিজেদের অর্থে পদ্মাসেতু নির্মাণ করা সম্ভব হয়েছে। আরো অনেক মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। দেশের সর্বক্ষেত্রে উন্নয়ন কাজ দৃশ্যমান হয়েছে।

মেয়র আরো বলেন, প্রায় তিন হাজার কোটি টাকা ব্যয়ে রাজশাহী মহানগরীতে ব্যাপক উন্নয়ন কাজ চলমান রয়েছে। অবকাঠামো ও সড়ক নির্মাণের পাশাপাশি শিল্পায়ন ও কর্মসংস্থানের সুযোগ সৃষ্টিতে কাজ করে যাচ্ছি। ইতোমধ্যে বিসিক শিল্পনগরী-২ এর কাজ শেষ হয়েছে। সেখানে প্রকৃত উদ্যোক্তাদের প্লট বরাদ্দ প্রদান করা হবে। রাজশাহী বদলে যাচ্ছে। আগামী এক বছরে রাজশাহীর চেহারা আরো পাল্টে যাবে।

অনুষ্ঠানে বক্তব্য দেন সাবেক ছাত্রনেতা এ্যাড. আবু রায়হান মাসুদ। অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য দেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, মহানগর জাসদের সভাপতি আবদুল্লাহ আল মাসুদ শিবলী, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রফেসর আলী রেজা অপু, রাকসুর সাবেক ভিপি রাগিব হাসান মুন্না সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানের শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও অন্যান্য অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় এবং সম্মাননা স্মারক প্রদান করা হয়।

আরবিসি/১৩ জুলাই/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category