• শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

রাজশাহীতে বর্ণিল আয়োজনে যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

Reporter Name / ৩৬২ Time View
Update : বুধবার, ৬ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে যুব মহিলা লীগের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বুধবার বর্ণাঢ্য আয়োজনে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। রাজশাহী মহানগর যুব মহিলা লীগ আয়োজিত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী।

যুব মহিলা লীগের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার সকালে মহানগর আওয়ামী লীগের কার্যালয় সংলগ্ন স্বাধীনতা চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ- সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি রাজশাহী মহানগর যুব মহিলা লীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, আমরা সকলেই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আওয়ামী লীগের দু:সময়ে এই যুব মহীলা লীগ প্রতিষ্ঠিত হয়। তার পর থেকে আমরা নিজেদেরকে প্রমাণ করতে পেরেছি। সকল আন্দোলন সংগ্রামে যুব মহিলা লীগ যে ভূমিকরা রেখেছে তার সব ইতিহাসই দলের কাছে জানা। এই সংগঠনের কর্মী হিসেবে আমাদের কর্তব্য হচ্ছে আমরা যে যেই অস্থানেই থাকি আমরা দৃঢ় প্রতিজ্ঞ থাকবো, আমাদের দেশকে ভালো বসবো, দেশের জনগণের জন্য কাজ করবো। আমরা কোন অপশক্তিকে প্রশ্রয় দেব না।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ যুব মহিলা লীগ, রাজশাহী মহানগরের সভাপতি এ্যাড. ইসমত আরা, সাধারণ সম্পাদক নিলুফার ইয়াসমিন নিলু সহ বাংলাদেশ যুব মহিলা লীগ, রাজশাহী মহানগর ও এর অন্তর্গত সকল থানা এবং ওয়ার্ডের নেতাকর্মীবৃন্দ।

আরবিসি/০৬ জুলাই/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category