• শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩১ অপরাহ্ন

তলিয়ে গেছে শাবিপ্রবি, ক্লাস–পরীক্ষা বন্ধ ঘোষণা

Reporter Name / ৩৭৬ Time View
Update : শুক্রবার, ১৭ জুন, ২০২২

আরবিসি ডেস্ক : বন্যার পানিতে ক্যাম্পাস তলিয়ে যাওয়ায় সিলেটে অবস্থিত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সব বিভাগের ক্লাস, পরীক্ষা আগামী ২৫ জুন পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। আজ শুক্রবার সকালে বিশ্ববিদ্যালয়ের জরুরি সিন্ডিকেট সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানিয়েছেন রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন।

এক দিনের মধ্যে এভাবে ক্যাম্পাস পানিতে তলিয়ে যাবে, সেটা কল্পনায়ও ছিল না বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র সাব্বির হোসেনের। তিনি বলছিলেন, ‘ক্যাম্পাস এভাবে বন্যাকবলিত হতে কখনো দেখিনি। আমার সিনিয়ররাও (জ্যেষ্ঠ শিক্ষার্থীরা) দেখেননি। ক্যাম্পাসের অনেকটা অংশ পানিবন্দী হয়ে পড়েছে।’

ভারী বৃষ্টি আর উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক, শিক্ষা ভবনের সামনের স্থান, লেক ও পুকুর তলিয়ে যাওয়ার ঘটনায় এভাবেই প্রতিক্রিয়া জানান সাব্বির হোসেন।

আজ শুক্রবার সকালে সরেজমিনে দেখা গেছে, বিশ্ববিদ্যালয়ের সোনালী ব্যাংকের পার্শ্ববর্তী এলাকা, শিক্ষাভবন ‘বি’ ও ‘ডি’, আইআইসিটি ভবন, উপাচার্য ভবন ও পরীক্ষা নিয়ন্ত্রক ভবনের সামনের অংশে হাঁটুপানি উঠছে। শিক্ষক-কর্মকর্তা কোয়ার্টার ও ছাত্রীহলের সড়কেও একই অবস্থা।

আরবিসি/১৭ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category