• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন

বরিশালে সড়ক দূর্ঘটনায় ১০ জন নিহত

Reporter Name / ৮৮ Time View
Update : রবিবার, ২৯ মে, ২০২২

আরবিসি ডেস্ক : ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের সানুহার নামক এলাকায় রবিবার ভোর সাড়ে পাঁচটার দিকে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ১০ নিহত ও ২০ জন আহত হয়েছেন। এরমধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক চালক পলিয়ে গেছে।

উজিরপুর মডেল থানার ওসি আলী আরর্শাদ জানিয়েছেন, ঢাকা থেকে পিরোজপুরের ভান্ডারিয়াগামী যমুনা লাইন পরিবহনের (ঢাকা মেট্রো ব-১৫-৯০৪৬) বাসটি ভোর সাড়ে পাঁচটার দিকে সানুহার নামক এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে গাছের সাথে স্বজোরে ধাক্কা লেগে বাসটি দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা বিকট শব্দ পেয়ে ঘটনাস্থলে ছুঁটে গিয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেয়। পুলিশ ও ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে বাসটি কেটে বাসের মধ্যে আটকে থাকা যাত্রীদের উদ্ধার করেন।

গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ মোঃ বেলাল হোসেন জানান, দূর্ঘটনাকবলিত বাস থেকে আটজন, পাশের ডোবা থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয় এবং শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। এ রিপোট লেখা পর্যন্ত (সকাল সাড়ে দশটা) নিহতদের মধ্যে নয়জনের পরিচয় পাওয়া যায়নি।

শেবাচিম হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, আহতদের মধ্যে মাধব শীল (৪৫) নামের এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় সকাল দশটার দিকে মারা গেছেন। তার বাবার নাম মনোরঞ্জন শীল বলে জানা গেছে।

উজিরপুর ফায়ার সর্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক মোল্লা জানান, তারা ঘটনাস্থলে ঘিয়ে বাসটি কেটে তার মধ্যে আটকে থাকা যাত্রীদের মধ্যে আটজন এবং পাশের ডোবা থেকে একজনের মরদেহ উদ্ধার করেছেন। এছাড়া ২০ জনকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে প্রেরন করেছেন।

আরবিসি/২৯ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category