• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

বাঘা-চারঘাটেও অবাঞ্ছিত মিনু

Reporter Name / ৯৫ Time View
Update : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার : গত ২ মার্চ রাজশাহী বিএনপির বিভাগীয় সমাবেশ থেকে মহানগর বিএনপির নেতা ও সাবেক সিটি মেয়র মিজানুর রহমান মিনু প্রধানমন্ত্রীকে হুশিয়ারি দিয়ে বক্তৃতা করায় তাকে চারঘাট-বাঘায় অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে। একই সাথে ৭২ ঘণ্টার মধ্যে ক্ষমা চাওয়ার আল্টিমেটাম দিয়েছে বাঘা উপজেলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে শুরু করে বাঘা উপজেলা পরিষদ চত্বর পর্যন্ত আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতা কর্মীদের উদ্যোগে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে দলের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল এ ঘোষণা দেন। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বাঘার প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করেন।

এরআগে সমাবেশে বক্তারা বলেন, কুলাঙ্গার মিনু তুমি বাংলা ভাইকে জন্ম দিয়েছিলে রাজশাহী অঞ্চলে। আজ তারা কোথায়? একটি কথা মনে রেখো, অন্যায়কারি যেই হোক না কেন তার কোন ক্ষমা নেই এই বাংলার মাটিতে। তোমার পিতা তারেক রহমান এতিমদের টাকা আত্মসাতসহ দুর্নীতি মামলায় দেশ ছাড়া হয়েছে। তোমার মা’ খালেদার নামেও রয়েছে একাধিক দুর্নীতির মামলা। তুমি যদি পারো তো শেখ হাসিনার একটি চুল ছিঁড়ে নিয়ো।

সভায় আওয়ামী লীগ নেতারা মিনু সমর্থিত চারঘাট-বাঘার বিএনপি নেতা-কর্মীদের হুশিয়ারি দিয়ে বলেন, মিজানুর রহমান ২ মার্চ রাজশাহী বিভাগীয় বিএনপির সম্মেলনে প্রধানমন্ত্রী ও বিশ্বনন্দিত নেত্রী শেখ হাসনাকে হুমকি দেয়ার ধৃষ্টতা কোথ থেকে পেলো সেটা আমাদের বোধগম্য নয়।

তবে আগামি ৭২ ঘণ্টার মধ্যে যদি মিজানুর রহমান দেশবাসীর কাছে ক্ষমা না চান, তাহলে চারঘাট-বাঘায় বিএনপির কোন সমাবেশ হতে দেয়া হবে না। এর আগে চারঘাট বাঘার সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমকে নিয়ে কুটুক্তি করায় রাজশাহী জেলা বিএনপি নেতা ও চারঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাইদ চাঁদকে গত ২০ ফেব্রুয়ারি বাঘায় অবাঞ্চিত ঘোষণা করে বাঘা ও চারঘাট উপজেলা আওয়ামী লীগ।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাঘা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন ও সিরাজুল ইসলাম মন্টু, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির, আওয়ামী লীগ নেতা মাসুদ রানা তিলু ও বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু।

উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুন হোসেন, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ফাতেমা মাসুদ লতা, রাজশাহী যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা বিপাশা খাতুন, রাজশাহী জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদিকা জয় জয়ন্তি সরকার মালতি, বাজুবাঘা ইউনিয়ন আওয়ামী লীগের সভানেত্রী নিলা জামান।

আরবিসি/০৪ মার্চ/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category