• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

প্রেমিকার ঘরে আটক প্রেমিক, থানায় ধর্ষণ মামলা করলেন মা

Reporter Name / ৮১ Time View
Update : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার: রাজশাহীর তানোরে ২০ দিনের প্রেমের সম্পর্কের সুত্র ধরে রাতে ৮ম শ্রেনীর ছাত্রীর (প্রেমিকার) ঘরে ঢুকে আটক হয়েছেন অনার্স ৩য় বর্ষের এক ছাত্র প্রেমিক।

এঘটনায় প্রেমিকার মা বাদি হয়ে প্রেমিকের বিরুদ্ধে তানোর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। পুলিশ ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে প্রেমিককে থানা হাজতে এবং প্রেমিকাকে ডাক্তারী পরীক্ষার জন্য থানা হেফাজতে নিয়েছেন।

মামলার বিবরণ, পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, তানোর উপজেলার কামারগাঁ ইউপি এলাকার জৈনক ব্যক্তির কন্যা ৮ম শ্রেনীর ছাত্রীর সাথে ২০ দিন আগে থেকে মাদারীপুর গ্রামের জৈমতুল্লার পুত্র অনার্স ৩য় বর্ষের ছাত্র বুলেটের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

এরই সুত্র ধরে বৃহস্পতিবার রাত ১১টার দিকে প্রেমিকার ডাকে সাড়া দিয়ে প্রেমিক তার প্রেমিকার ঘরে ঢুকে অবস্থান করছিলো।

এসময় রাত সাড়ে ১২টার দিকে প্রেমিকার মা বিষয়টি টের পেয়ে বাইরে থেকে ঘরে তালা দিয়ে দুজনকে আটকে রেখে স্বজনসহ গ্রামবাসীকে খবর দেন।

পরে শুত্রবার বেলা ১১টার দিকে তানোর থানায় খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে গিযে প্রেমিক যুগলকে আটক করে থানায নিযে আসেন।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বরেন, এঘটনায় প্রেমিকার বাদি হয়ে প্রেমিক বুলেটকে আসামী করে থানায একটি ধর্ষণ মামলা দাযের করেন।

তিনি বলেন, গ্রেপ্তার প্রেমিককে আগামীকার (আজ) শনিবার আদালতে এবং প্রেমিকাকে ডাক্তারী পরীক্ষার জন্যরাজশাহী মেডিকেলের ফরেনসিক বিভাগে প্রেরন করা হবের।

আরবিসি/২৩ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category