• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন

বাগমারায় ১০ হাজার নারী পেলেন এমপি এনামুল হকের ঈদ উপহার

Reporter Name / ১৪২ Time View
Update : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারায় ১০ হাজার গরীব ও দুস্থ নারীদের মাঝে ঈদ উপহার স্বরুপ শাড়ি বিতরণ করা হয়েছে।
পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সবার সাথে আনন্দ ভাগাভাগি করে নিতে এই ঈদ উপহার প্রদান করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

তিনি প্রতি বছরই ব্যক্তিগত উদ্যোগে শাড়ি বিতরণ করে থাকেন। শনিবার সকাল ৮ টায় শাড়ি বিতরণ শুরু হলেও ভোর থেকেই উপজেলার ১৬ ইউনিয়ন ও ২টি পৌরসভার নারীরা এসে জড়ো হতে থাকেন উপজেলার শিকদারীস্থ সালেহা ইমারত কোল্ড স্টোরেজ প্রাঙ্গণে।

ঈদ উপহার পেয়ে অনেকেই আনন্দ প্রকাশ করে বলেন, ঈদের সময় তারা আগে থেকেই আশা করেই রাখেন যে, প্রতি বছরের মতই তারা নতুন শাড়ি পাবে। ঈদে অনেকেরই নতুন শাড়ি কেনার সামর্থ নেই। তাদের জন্য এই উপহার ঈদের খুশি বহুগুণ বাড়িয়ে দেয়।

শাড়ি বিতরণ উদ্বোধনের সময় ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি বলেন, পবিত্র ঈদ-উল-ফিতরের দিনে কেউ যেন আনন্দ থেকে বাদ না পড়ে সে জন্যই সর্বস্তরের নারীদের মাঝে ঈদ উপহার প্রদান করা হচ্ছে। এটা শুধু একটা শাড়ি নয়, এর মাধ্যমে সবার সাথে আনন্দ ভাগাভাগি করে নেয়া। সবাই যাতে ঈদের আনন্দ উপভোগ করতে পারে সে জন্য প্রতি বছরই নিজ উদ্যোগে এই প্রচেস্টা চালিয়ে যান। প্রতি বছরের মত ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত থেকে শাড়ি বিতরণ করেন সাংসদের পত্নী ও এনা গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক তহুরা হক, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, সহ-সভাপতি মতিউর রহমান টুকু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক, অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, মহিলা আওয়ামী লীগের সভাপতি কহিনুর বানু, সাধারণ সম্পাদক জাহানারা বেগম, চেয়ারম্যান আনোয়ার হোসেন, সালেহা ইমারত কোল্ড স্টোরেজের ব্যবস্থাপক সাজ্জাদুর রহমান জুয়েল, ম্যানেজার একাউন্ট সোহরাব হোসেন, রেজাউল করিম, আব্দুল মজিদ প্রমুখ।

আরবিসি/২৩ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category