• মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

দাঁড়িয়ে থাকা বাসের ভেতর সুপারভাইজারকে পিটিয়ে হত্যা

Reporter Name / ১০৫ Time View
Update : শনিবার, ৯ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : লক্ষ্মীপুরে দাঁড়িয়ে থাকা ইকোনো পরিবহনের একটি বাসের ভেতরে সুপারভাইজার রিয়াদ হোসেন লিটনকে ঘুমন্ত অবস্থায় পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ শনিবার ভোররাতে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে লক্ষ্মীপুর-চৌমুহনী সড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গাড়ীর চালক নাহিদকে পুলিশ আটক করলেও এখন পর্যন্ত হত্যার কারণ জানাতে পারেনি তারা।

নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি স্থানীয় মান্দারী ইউনিয়নের মোহাম্মদ নগর গ্রামের মৃত দুদু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা ইকোনো পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব ১৫-০১০৩) রাত ১০টার দিকে লক্ষ্মীপুর আসে। যাত্রীদের বাসস্ট্যান্ডে নামিয়ে দিয়ে গাড়ীটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে লক্ষ্মীপুর-চৌমুহনী সড়কে এসে দাঁড়ায়।

গাড়ীতে নতুন একজন হেলপার, সুপারভাইজার লিটন, পুরনো স্টাফ শিপন ও চালক নাহিদ ছিলেন বলে জানায় পুলিশ।

এসময় চালক ও পুরনো স্টাফ তাদের নতুন হেলপার এবং সুপারভাইজারকে রেখে বাসায় ফেরেন। এরপর সুপারভাইজার ও নতুন হেলপার গাড়ীতে ঘুমিয়ে পড়েন। পরে রাত ৪ টার দিকে চালক এসে গাড়ীর ভেতরে সুপারভাইজার লিটনের রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখেন।

এসময় চালক স্থানীয় লাইনম্যান সেলিমকে খবর দিলে পুলিশকে ঘটনাটি অবহিত করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহটি উদ্ধার করে।

এ ঘটনার পর থেকে নতুন হেলপার পলাতক রয়েছেন। তার পরিচয় জানাতে পারেনি কেউ। পুলিশ গাড়ীর চালক নাহিদকে আটক করে থানা হেফাজতে নেয়।

আরও পড়ুন: একাত্তরে সংবাদের পর যমুনার বাঁধে ধ্বস ঠেকাতে ডাম্পিং শুরু

লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি মো. জসীম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ইকোনো গাড়ীর ভেতর থেকে একজনের মৃতদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড।

গাড়ীর চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

আরবিসি/০৯ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category