• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

রাজশাহীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

Reporter Name / ১৫১ Time View
Update : বুধবার, ৬ এপ্রিল, ২০২২

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এক কলেজ ছাত্রী অনশন শুরু করেছে। মঙ্গলবার সন্ধ্যা ৭টা থেকে প্রেমিক জনি আহম্মেদের বাড়িতে কলেজ ছাত্রী (২১) অবস্থান নিয়েছেন। বিয়ে না করা পর্যন্ত ওই বাড়ি থেকে কোথাও যাবেন না বলে জানিয়েছেন প্রেমিকা।

ওই কলেজ ছাত্রী জানায়, সাত বছর আগে তার সাথে উপজেলার বাউসা ইউনিয়নের ধন্দ সরকার পাড়া গ্রামের ইয়াদ আলীর ছেলে জনি আহম্মেদের সাথে প্রেমের সম্পর্ক শুরু হয়। এইচএসসি পাশ করার পর তারা দুইজনে আবদুলপুর সরকারি কলেজের অনার্সে প্রথম বর্ষে ভর্তি হয়েছেন। ছোট থেকে তারা এক সাথে নিয়মিত শিক্ষা প্রতিষ্ঠানে যাতাযাত করার সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

এদিকে ওই কলেজ ছাত্রীর বাড়ি থেকে অন্যেত্রে বিয়ে দেয়ার প্রস্তুতি নেওয়ায় নিরুপায় হয়ে পড়ে। জনিকে বিয়ের জন্য বললেও তা না শুনায় বাধ্য হয়ে তার বাড়িতে অনশন শুরু করেছে।
কলেজ ছাত্রী আরও বলেন, আমি জনিকে ছাড়া কাউকে বিয়ে করবোনা। বিয়ে না করা পর্যন্ত এখানে থাকবো। বিয়ে না করলে প্রয়োজনে আত্নহত্যা করবো।
স্থানীয়রা বলেন, ওই কলেজ ছাত্রীর সাথে আগে থেকেই জনির প্রেমের সম্পর্ক ছিল। তারা বেশি সময়ই এক সাথে চলাফেরা করতো। হঠাৎ জনির বাড়িতে ওই ছাত্রীর অবস্থান নেয়ায় কৌতুহলবসত তারা দেখতে এসেছেন।

এ বিষয়ে বাউসা ইউনিয়নের চেয়ারম্যান নুর মোহাম্মদ তুফান বলেন, ঘটনাটি জানার পর বাঘা থানাকে অবগত করেছি। আইনীভাবে যেটা হয় সেটা হবে।
তবে জনির সাথে মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করেও পাওয়া যায়নি।

এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, ইউনিয়ন পরিষদের চেয়াম্যানের মাধ্যমে অবগত হয়েছি। এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি। তারপরও খোঁজ নিয়ে ব্যবস্থা নেয়া হবে।

আরবিসি/০৬ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category