• মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

সাংবাদিকদের সঙ্গে ইসির সংলাপ চলছে

Reporter Name / ১২৫ Time View
Update : বুধবার, ৬ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও গ্রহণযোগ্য করতে করণীয় নির্ধারণে গণমাধ্যম প্রতিনিধিদের সঙ্গে সংলাপ শুরু করেছে নির্বাচন কমিশন (ইসি)। আজ বুধবার বেলা ১১টার দিকে রাজধানীর আগারগাঁও নির্বাচন ভবনে তৃতীয় ধাপের এ সংলাপ শুরু হয়।

নির্বাচন কমিশনের ধারাবাহিক সংলাপের অংশ হিসেবে ৩৪ জন সম্পাদক ও সিনিয়র সাংবাদিকের সঙ্গে সংলাপে বসার আমন্ত্রণ জানানো হয়। এর আগে গত ১৩ মার্চ শিক্ষক সমাজ এবং ২২ মার্চ বিশিষ্ট নাগরিকদের সঙ্গে দুই ধাপে সংলাপে বসে ইসি।

যদিও এ দুই ধাপের সংলাপে আমন্ত্রিতদের অর্ধেকের বেশি অনুপস্থিত ছিলেন। এ কারণে এবার নির্বাচন কমিশন সচিবালয় উপস্থিতি বাড়াতে কয়েক দিন ধরে প্রয়োজনীয় সব রকম চেষ্টা করে আসছে। আমন্ত্রিত সাংবাদিকদের সঙ্গে একাধিকবার যোগাযোগ করে সংলাপে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়।

২০১৭ সালে কে এম নুরুল হুদা কমিশনও দায়িত্ব নেওয়ার পর সমাজের বিভিন্ন মহলের সঙ্গে সংলাপে বসেছিল। ২০১৭ সালের ৩১ জুলাই বিশিষ্ট নাগরিকদের সঙ্গে বসার মধ্য দিয়ে ওই সংলাপ শুরু হয়েছিল।

আরবিসি/০৬ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category