• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

ফরিদপুরে হাত-পা বাঁধা কিশোরের মরদেহ উদ্ধার

Reporter Name / ১১৩ Time View
Update : শনিবার, ২ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : ফরিদপুরে মাঠ থেকে সাব্বির নামে এক কিশোরের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে সাব্বির তার ব্যাটারিচালিত রিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়। রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। শনিবার সকালে মাঠে তার মরদেহ পড়ে থাকতে দেখা যায়।

সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের উত্তর দয়ারামপুর জামতলা স্লুইসগেট এলাকা থেকে সকালে মরদেহটি উদ্ধার করা হয়।

১৫ বছর বয়সী সাব্বির বিশ্বাসের বাড়ি চরমাধবদিয়া ইউনিয়নের আছিরুদ্দিন মুন্সিরডাঙ্গী এলাকায়। সে পদ্মারচর উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল। পড়ালেখার পাশাপাশি রিকশা চালাত।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, ‘মরদেহ ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রিকশা ছিনতাই করে ওই কিশোরকে হত্যা করা হয়েছে।

 

আরবিসি/২ এপ্রিল/মানিক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category