• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

রাজশাহী কলেজের ১৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Reporter Name / ২০৯ Time View
Update : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার : উৎসব মুখর পরিবেশে রাজশাহী কলেজের ১৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার বেলা ১২টায় রাজশাহী কলেজ অডিটোরিয়ামে ১৫০ পাউন্ডের কেক কাটা হয়। এছাড়া আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, শিক্ষার প্রসারে রাজশাহী কলেজের ভুমিকা অন্যান্য। ঐতিহ্যবাহী দেশসেরা এই কলেজের প্রাক্তন শিক্ষার্থীরা দেশে-বিদেশে সুনামের সাথে কাজ করে যাচ্ছেন। এইভাবে আগামীতে দেশ ও জাতির কল্যানে অগ্রণি ভুমিকা পালন করবে কলেজ টি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল খালেক। এ সময় রাজশাহী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান, রাজশাহী সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. জোবাইদা আয়েশা সিদ্দিকা, নিউ গভঃ ডিগ্রী কলেজের অধ্যক্ষ প্রফেসর কালাচাঁদ শীল, রাজশাহী সরকারি সিটি কলেজের প্রফেসর আমিনা আবেদীন সহ অন্যান্য অতিথি ও শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরবিসি/০১ এপ্রিল/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category