• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

পল্টনে ট্রাকের ধাক্কায় মুরগির ভ্যানে থাকা এক ব্যক্তি নিহত

Reporter Name / ১১০ Time View
Update : বুধবার, ৩০ মার্চ, ২০২২

আরবিসি ডেস্ক : রাজধানীর পল্টন থানাধীন রাজউক ভবনের সামনের রাস্তায় ট্রাকের ধাক্কায় মুরগি বহনকারী ভ্যানে থাকা সোহাগ (২৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ২টায় তাকে মৃত ঘোষণা করেন।

পল্টন থানার উপপরিদর্শক (এসআই) বোরহান উদ্দিন জানান, রাতে মুরগিবহনকারী অটোচালিত ভ্যানে করে রাজউক ভবনের সামনে দিয়ে যাচ্ছিলেন। ভ্যানটি চালাচ্ছিল এর চালক আ. রহিম। উপরে বসা ছিল সোহাগ। তখন পিছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে সোহাগ ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে ভ্যান চালকই তাকে হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার মৃত্যু হয়।
তিনি আরও জানান, ঘটনার পরপরই ট্রাকটি নিয়ে তার চালক পালিয়ে গেছে। সেটি শনাক্তের চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।
ভ্যান চালকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদশর্ক মো. বাচ্চু মিয়া জানান, নিহতের বাড়ি নোয়াখালী সোনাইমুড়ী উপজেলায়। বাবার নাম গোলাম মোস্তফা। খিলগাঁও তিলপাড়ায় থাকে সে। মুরগি ব্যবসায়ী সোহাগ কাপ্তানবাজার থেকে মুরগি নিয়ে খিলগাঁও যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে। তবে ভ্যানচালক আব্দুর রহিমের কোনো আঘাত লাগেনি।
আরবিসি/৩০ মার্চ/মানিক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category