• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

ভোলায় বাস চাপায় বৃদ্ধ নিহত

Reporter Name / ৯১ Time View
Update : বুধবার, ৩০ মার্চ, ২০২২

আরবিসি ডেস্ক : ভোলার বোরহানউদ্দিনে যাত্রীবাহী একটি বাসের চাপায় খোরশেদ (৭০) নামের এক পথচারী নিহত হয়েছেন।

বুধবার সকাল ১০টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক সড়কের আবুল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির জানান, সকালে বাস মালিক সমিতির একটি বাস ভোলা থেকে চরফ্যাশনের উদ্দেশে ছেড়ে আসে। পথে উপজেলার আবুল বাজার সংলগ্ন নির্মাণাধীন কালভার্টের বিকল্প সড়কে বাসটি পথচারী খোরশেদকে চাপা দেয়। এ সময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বোরহানউদ্দিন স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে নাকি চালকের ভুলে পথচারীকে চাপা দিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত করে এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।
আরবিসি/৩০ মার্চ/মানিক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category