• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

শিবগঞ্জে ট্রাকচাপায় স্কুলছাত্রী নিহত, মহাসড়ক অবরোধ

Reporter Name / ৬৯ Time View
Update : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২

শিবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের পুখুরিয়া এলাকায় ট্রাক চাপায় এক স্কুলছাত্রী নিহত হয়েছে। নিহতের ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়ক অবরোধ করে দেয় স্থানীয় বিক্ষিত জনতা ও চার লেন সড়ক-নিরাপদ সড়ক চাই দাবিতে আন্দোলনরত স্বেচ্ছাসেবী সংগঠনগুলো। মঙ্গলবার বিকেলে উপজেলার কানসাট ইউনিয়নের পুখুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্রী কানসাট ইউনিয়নের পুখুরিয়া গ্রামের আব্দুল মোমিনের মেয়ে ও পুখুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী মুনিরা খাতুন (১০)।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার বিকেলে স্কুল ছটির পর শিশুটি রাস্তা পার হবার সময় একটি দ্রুতগামী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা যায়।

এদিকে, দাবি না মেনে নেয়া আগ পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়ক অবরোধ হওয়ায় টানা আড়াইঘন্টা যান চলাচল বন্ধ থাকে। যান চলাচল বন্ধ হওয়ার কারণে রাস্তার দু’পাশে প্রায় ৪ কি.মি পর্যন্ত জটের সৃষ্টি হয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রন করতে শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল রাব্বী ঘটনাস্থলে আসলে জনগণের দাবি বাবস্তায়নে আশ্বাসের প্রেক্ষিতে সড়কের অবরোধ প্রত্যাহার করে নেন।

এব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার অফিসার চৌধুরী যোবায়ের আহমেদ জানান, সড়ক দুর্ঘটনার সত্যতা স্বীকার করেন।

আরবিসি/২৯ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category