• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন

বাগমারায় বিদ্যুতের তারে জড়িয়ে কৃষকের মৃত্যু

Reporter Name / ৭৭ Time View
Update : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারায় বিদ্যুতের তারে জড়িয়ে কৃষকের মৃত্যু হয়েছে। নিহত ওই কৃষকের নাম মফিজ উদ্দীন (৫৬)। তিনি উপজেলার আউচপাড়া ইউনিয়নের সারন্দি গ্রামের মৃত মহির উদ্দীনের ছেলে। মঙ্গলবার বেলা সাড়ে ১০ টার দিকে বাড়ির পাশে নিজেদের পান বরজে সেচ দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

স্থানীয়রা জানান, বাড়ির পাশে নিজেদের পান বরজ সেচ দেয়ার জন্য বিদ্যুতের তার হাতে নিয়ে বের হয়। নির্দিষ্ট স্থানে পৌঁছার আগেই ওই তারে বিদ্যুৎ সংযোগ চলে আসে। হাতে জড়ানো বিদ্যুতের তারে লিকেজ থাকার কারনে স্পৃষ্ট হন তিনি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এরপর দীর্ঘ সময় তার খবর না পেয়ে পরিবারের লোকজন পান বরজ থেকে বিদ্যুৎস্পৃষ্ট মফিজ উদ্দিনের লাশ উদ্ধার করেন। পরে পুলিশ এবং স্থানীয় ইউনিয়নের চেয়ারম্যান সাফিকুল ইসলাম সাফি ঘটনাস্থলে পৌঁছান। বিদ্যুতিক ঘটনায় মৃত্যু হওয়ায় কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।

বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ বলেন, কোন অভিযোগ না থাকায় নিহতের লাশ ময়না তদন্ত ছাড়াই পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আরবিসি/২৯ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category