• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন

বাগমারা প্রেসক্লাবের সভাপতি আলতাফের জামিনের দাবিতে স্মারকলিপি প্রদান

Reporter Name / ৯২ Time View
Update : সোমবার, ২৮ মার্চ, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারা প্রেসক্লাবের সভাপতি আলতাফ হোসেন মন্ডলকে একটি চাঁদাবাজির মামলায় গ্রেফতার করা হয়েছে। গত ২৪ ফেব্রুয়ারি বাগমারা থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর থেকে তিনি জেল হাজতে রয়েছেন। সোমবার দুপুরে প্রেসক্লাবের সভাপতি আলতাফ হোসেন মন্ডলের জামিন চেয়ে প্রেসক্লাবের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে রাজশাহী জেলা প্রশাসকের নিকট একটি স্মারকলিপি প্রদান করা হয়।

চাঁদাবাজির ওই মামলায় ইতোপূর্বে কয়েকবার জামিন চাওয়া হলে মহামান্য আদালত তা নামুঞ্জুর করে। এক মাসের অধিক সময় ধরে তিনি জেল হাজতে রয়েছেন।

উল্লেখ্য, উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের শালমারা বিগোপাড়া এলাকার ইটভাটার মালিক আবুল কালাম আজাদ বাদী হয়ে রাজশাহীর আদালতে গত ১৬ ফেব্রুয়ারি ২০২১ সালে একটি চাঁদাবাজির মামলা দায়ের করে। যার মামলা নং ৭৬২১। চাঁদাবাজির মামলায় দীর্ঘদিন পরেও জামিন না পাওয়ায় সাংবাদিকদের মধ্যে চরম অসন্তোষ দেখা দিয়েছে।

আলতাফ হোসেন মন্ডলের পরিবার জানান, পক্ষ থেকে মহামান্য আদালতে জামিনের আবেদন করলেও অদৃশ্য কারনে জামিন দেয়া হচ্ছে না। আলতাফ মন্ডল দীর্ঘদিন থেকে বিভিন্ন প্রকার শারীরিক অসুস্থতায় ভুগছেন। কয়েকদিন পরই পবিত্র মাহে রমজান সে লক্ষ্যে আলতাফ হোসেন মন্ডলকে ওই মামলা থেকে জামিন দেয়ার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে জেলা প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন পরিবার।

উপজেলা নির্বাহী কর্মকতা ফারুক সুফিয়ানের নিকট স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, বাগমারা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হেলাল উদ্দীন, দপ্তর সম্পাদক আকবর আলী, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান প্রিন্স, কোষাধ্যক্ষ আব্দুল মতিন, সাবেক কোষাধ্যক্ষ শামীম রেজা।

আরবিসি/২৮ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category