• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীর পদ্মার পাড় থেকে পুলিশের দুটি অস্ত্র উদ্ধার রাজশাহী এডিটরস ফোরাম নেতৃবৃন্দের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় ১০ম গ্রেড বাস্তবায়নের দাবি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের রাজশাহীতে মাউশি’র পরিচালকের অপসারণের দাবিতে মানববন্ধন উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি

রংপুর মাতাবেন লিজা

Reporter Name / ১৩০ Time View
Update : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২

আরবিসি ডেস্ক : এই সময়ের জনপ্রিয় গায়িকাদের একজন সানিয়া সুলতানা লিজা। ২০০৮ সালের ‘ক্লোজআপ ওয়ান’ বিজয়ী এই গায়িকা এখন স্টেজ শো নিয়ে তুমুল ব্যস্ত। এবার স্বাধীনতা দিবসে রংপুর মাতাবেন ময়মনসিংহের এই কন্যা।

লিজা জানান, স্বাধীনতা দিবসকে সামনে রেখে রংপুরের হারাগাছ পৌরসভার মেয়র এই কনসার্টের আয়োজন করেছেন। গায়িকা মঞ্চে উঠবেন সন্ধ্যা ৭টার দিকে।
এই গায়িকা আরও জানান, দূরের পথ হওয়ায় এই কনসার্টে অংশ নিতে আগামীকাল (২৫ মার্চ) রাতেই রংপুরের উদ্দেশ্যে রওয়ানা দেবেন তিনি। সঙ্গে থাকবে তার তার ব্যান্ড ‘লিজা অ্যান্ড লাইটস’-এর সদস্যরা এবং ছোট ভাই মাহমুদুল হাসান শুভ।

বছর চারেক আগে রংপুর ক্যান্টমেন্টে একটি অনুষ্ঠানে গান করেছিলেন ‘পাগলি সুরাইয়া’ খ্যাত এই গায়িকা। সেটি দর্শক বেশ উপভোগ করেছিলেন। এবারের আয়োজন আরও বেশি উপভোগ্য হবে বলে প্রত্যাশা তার। উল্লেখ্য, এক যুগের ক্যারিয়ারে ‘পাগলী সুরাইয়া’, ‘ভুল করে যদি কখনো’, ‘যাবি কত দূরে’, ‘পাখি’, ‘এই তো ভালোবাসা’সহ বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন লিজা। কিছুদিন আগে প্রথমবারের মতো পেশাদার শিল্পী হিসেবে বাংলাদেশ বেতারের জন্য গেয়েছেন তিনি।

আরবিসি/২৪ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category