• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

রাজশাহী থেকে গর্ভবতী সাজিয়ে গাঁজা পাচার, সাবেক কাউন্সিলর গ্রেপ্তার

Reporter Name / ৭২ Time View
Update : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২

স্টাফ রিপোর্টার : নারীকে গর্ভবতী সাজিয়ে ঢাকায় গাঁজা পাচারকালে রাজশাহীর কাঁটাখালি পৌরসভার সাবেক কাউন্সিলর আসাদুজ্জান আসাদসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করে ঢাকা বিমানবন্ধর থানা পুলিশ। গত ১৯ মার্চ তাদের দুই জনকে গ্রেপ্তার করে পুলিশ।

জানা গেছে, রাজশাহী কাঁটাখালি মিরকামারি গ্রামের বিবিজান বেগমকে (৩৫) ১০ কেজি গাঁজার একটি টোপলা দিয়ে গর্ভবতী সাজিয়ে মাদকের চালান নিয়ে রাজশাহী থেকে ঢাকায় পাচার করছিলেন কাটাখালি পৌরসভার ১ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও কাপাশিয়া বাজার কমিটির সভাপতি আসাদুজ্জান আসাদ।

রাজশাহী থেকে ঢাকা বিমানবন্দর যাওয়ার পর পুলিশের টহল দল তাদের চলা ফেরায় সন্দেহ হলে আটক করে জিজ্ঞাসাবাদ করে। এ সময় বিবিজানের শরীর তল্লাসি করে ১০ কেজি গাঁজা পাওয়া যায়। পেটের সঙ্গে গাঁজা বেঁধে নিজেকে গর্ভবতী সাজিয়েছিল।

গ্রেপ্তারের পরে তারা পুলিশের কাছে স্বীকার করে, এর আগেও তিনটি গাঁজার চালান ও ৪ হাজার ইয়াবা রাজশাহী থেকে ঢাকায় পাচার করেছেন। র্দীঘদিন যাবত তারা মাদক ব্যবসার সাথে জড়িত বলেও স্বীকার করে পুলিশের কাছে।

এদিকে, এলাকাবাসী সূত্রে জানা গেছে, কাটাখালি পৌরসভার ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও কাপাশিয়া বাজার কমিটির সভাপতি আসাদুজ্জান আসাদের এক সময় কোন সম্পদ ছিলো না। হটাৎ করে তিনি বিপুল সম্পদের মালিক হয়েছেন। কোটি টাকা খরচ করে তিনি বাড়ি বানিয়েছেন। তার সম্পদের উৎসব মাদক কারবার বলে জানিয়েছে এলাকাবাসী।

আরবিসি/২৪ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category