• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

আত্মদানকারী পুলিশ সদস্যদের রাজশাহীতে বিনম্র শ্রদ্ধায় স্মরণ

Reporter Name / ১০১ Time View
Update : সোমবার, ১ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার: আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও জনগণের যানমাল রক্ষায় কর্তব্যরত অবস্থায় আত্মদানকারী পুলিশ সদস্যদের বিনম্র শ্রদ্ধায় স্মরণ করেছে রাজশাহী মহানগর ও রেঞ্জ পুলিশ। পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে রোববার তাদের গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করা হয়।
এ দিন সকাল ১০টায় রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) লাইন্সের স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এ সময় তাদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এছাড়া আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়। পরে আরএমপির পুলিশ লাইন্স কনফারেন্স রুমে আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক। বিশেষ অতিথি পুলিশের রাজশাহী রেঞ্জের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক জয়দেব কুমার ভদ্র। সভাপতিত্ব করেন জেলা পুলিশের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসনে।
আরও উপস্থিত ছিলেন র‌্যাব-৫, রাজশাহীর অধিনায়ক লে. কর্ণেল আব্দুল মোত্তাকিম, আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মজিদ আলী প্রমুখ।

আলোচনা শেষে জননিরাপত্তায় কর্তব্যরত অবস্থায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও রাজশাহী রেঞ্জের নিহত ৩১ পুলিশ সদস্যদের পরিবারবর্গকে সম্মাননা উপহার প্রদান করা হয়। এছাড়া সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশ সদস্য কামাল পারভেজের পরিবারকে এক লাখ টাকা সহায়তা দেয়া হয়।

আরবিসি/০১ মার্চ/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category