• বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন

ধামইরহাটে মুক্তিযোদ্ধাকে মারপিট করে জমির দখল

Reporter Name / ৭৯ Time View
Update : শনিবার, ৫ মার্চ, ২০২২

আরবিসি ডেস্ক: নওগাঁর ধামইরহাটে এক মুক্তিযোদ্ধা ও তার পরিবারের সদস্যদের উপর হামলা মারপিট করে তার ভোগদখলীয় জমি জবর দখলের চেষ্টা করা হয়েছে। ঘটনায় জখম হন মুক্তিযোদ্ধা ও তার পরিবারের সদস্যরা। এ ঘটনায় সাত জনকে আসামী করে ধামইরহাট থানায় একটি মামলা দায়ের করেছেন মুক্তিযোদ্ধা লুৎফর রহমান সরকার।

থানা ও স্থানীয়সূত্রে জানা গেছে, উপজেলার চককালু গ্রামের মহিউদ্দিন সরকারের ছেলে মুক্তিযোদ্ধা লুৎফর রহমান সরকার তার মৃত স্ত্রী মনজুয়ারাকে শাশুড়ি রাবেয়া বিবি কর্তৃক জোতওসমান মৌজার ১ একর সম্পত্তি ১৯৮৭ সালে রেজিস্ট্রি করে দিলে অদ্যাবধি তা শান্তিপূর্ণ ভোগ দখল করেন।
বিবাদী মোফাজ্জল হোসেন ও তার ছেলে মশিউর গং ১ মার্চ সকালে মুক্তিযোদ্ধা লুৎফর রহমান সরকার কর্তৃক জমিতে ধানরোপন করাকালে মুক্তিযোদ্ধা লুৎফর রহমান ও তার দুই ছেলেসহ পুত্রবধূদের মারপিট করে।

স্থানীয়দের সহযোগিতায় আহতরা ধামইরহাট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় মুক্তিযোদ্ধা লুৎফর রহমান বাদী হয়ে ধামইরহাট থানায় ২ মার্চ রাতে মামলা দায়ের করেন।

তবে অভিযুক্ত মশিউর রহমান বলেন, ‘আমরাই ওই জমিতে ধান লাগিয়ে ছিলাম, মুক্তিযোদ্ধা লুৎফর রহমান ও তার পরিবার সেগুলো নষ্টকরে সেখানে পুনরায় ধান রোপন করাকালে আমরা বাধা দিয়েছি মাত্র।’

ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজী জানান, অভিযোগ পাওয়া মাত্রই মামলা রুজু করা হয়েছে। মামলার পর থেকেই আসামীরা পলাতক রয়েছে, তাদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত আছে।

আরবিসি/০৫ মার্চ/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category