• শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

রাজশাহীতে অটোরিকশার গ্যারেজে অগ্নিকান্ড

Reporter Name / ৭৮ Time View
Update : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে একটি অটোরিকশার গ্যারেজে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকাল প্রায় ৯ টার দিকে নগরীর কংেয়রদাড়া এলাকার একটি গ্যারেজে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা টনা স্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনেন।
দমকল বাহিনী সূত্র জানায়, নগরীর বোয়ালিয়া থানার সপুরা কয়েরদাঁড়া এলাকায় ‘মা আমেনা অটোসেন্টারে’ বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এতে প্রায় ১৫টি বড় অটো রিবকশা ,৩০টি অটোরিকশা ও একটি অ্যাপাচি মোটরসাইকেল পুড়ে গেছে। এতে প্রায় ৬০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে অটো গ্যারেজের মালিক নাদিম হোসেন জানান।

রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ আগুন লাগার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একটি অটোরিকশার গ্যারেজে শর্ট সার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটে। দমকল বাহিনীর সদস্যরা তাৎক্ষনিত গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। তবে তার আগেই ওই গ্যারেজে বেশকিছু রিকশা ও অটোরিকশা ভষ্মীভূত হয়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দল দ্রুত ঘটনাস্থলে পৌছায় ক্ষয়-ক্ষতি কিছুটা কম হয়েছে নইলে আরো বেশী ক্ষতি হওয়ার আশঙ্কা ছিলো বলে জানান তিনি।

আরবিসি/০১ মার্চ/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category