• শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ অপরাহ্ন

আ’লীগ নেত্রী সীমার দাফন সম্পন্ন, জানাযায় অংশ নিলেন এমপি এনামুল

Reporter Name / ৩২১ Time View
Update : শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহী বাগমারা উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মাহফুজা পারভীন সীমার দাফন সম্পন্ন হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার সময় উপজেলার একডালা উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

মরহুমার জানাযার নামাজে অংশ নেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক, সাধারণ সম্পাদক চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, মরহুমার পরিবারবর্গ, আত্মীয় স্বজনসহ এলাকার ধর্মপ্রাণ মুসল্লীবৃন্দ।

শনিবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেছেন। মরহুমা মাহফুজা পারভীন সীমা’র বাড়ি গনিপুর ইউনিয়নের একডালা গ্রামে। মাহফুজা পারভীন সীমা নারায়নপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন। হঠাৎ করেই তিনি মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হন। দীর্ঘ দিন তাঁকে ঢাকায় উন্নত চিকিৎসা সেবা প্রদান করা হয়। পরবর্তীতে সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছিল। চিকিৎসাধিন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মাহফুজা পারভীন সীমা।

মাহফুজা পারভীন সীমা উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আশিকুর রহমান সজল এর মা এবং কার্যকরী কমিটির অন্যতম সদস্য জাহিদুর রহিম মিঠুর স্ত্রী।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৮ বছর। মৃত্যুকালে ৩ ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। জানাযায় উপস্থিত হয়ে মরহুমা মাহফুজা পারভীন সীমা’র বিদেহী আত্মার মাগফেরাত কামনা সহ শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন এমপি এনামুল হক।

আরবিসি/০৫ ফেব্রুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category