• শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

নতুন প্রেমিকের সঙ্গে শ্রাবন্তী!

Reporter Name / ১০৪ Time View
Update : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২

আরবিসি ডেস্ক : টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি তৃতীয় বিয়ে ছিন্ন করেছেন। রোশান সিংয়ের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টেনে চলে এসেছেন গত বছরই। যদিও তাদের আনুষ্ঠানিক ডিভোর্সের খবর এখনো রহস্যে মোড়ানো।

এরই মধ্যে নতুন প্রেমে পড়েছেন শ্রাবন্তী। কয়েকমাস ধরেই এক ব্যবসায়ীর সঙ্গে ঘনিষ্ঠ অভিনেত্রী। তার নাম অভিরূপ নাগ চৌধুরী। তারা দু’জন একই আবাসনে থাকেন। পারিবারিক বিভিন্ন আয়োজনে অংশ নেওয়া কিংবা সুদূর মালদ্বীপে গিয়ে অবকাশও যাপন করেছেন তারা।
এবার শ্রাবন্তী ও অভিরূপকে দেখা গেল একটি রেস্তোরাঁয়। ‘ওয়ানএইট কমিউন’ নামের সেই রেস্তোরাঁর মালিক হলেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি। রেস্তোরাঁটির কলকাতা শাখায় প্রেমিকের সঙ্গে রাতের ডিনারে হাজির হন শ্রাবন্তী।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেল, রেস্তোরাঁটির দায়িত্বে আছেন ঊষসী সেনগুপ্ত। তার আমন্ত্রণেই নাকি শ্রাবন্তী সেখানে গেছেন। আর সঙ্গে করে নিয়ে গেছেন প্রেমিক অভিরূপকে। তাদের ছবি প্রকাশ্যে এসেছে ঊষসীর ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমেই।

কিছুদিন আগে গুঞ্জন ছড়ায়, অভিরূপের সঙ্গে নাকি শ্রাবন্তীর প্রেম ভেঙে গেছে। কারণ কিছুদিন তাদেরকে একসঙ্গে দেখা যায়নি। তবে সদ্য এই ডিনার ডেট প্রমাণ করে দিল, এখনো সম্পর্কের সূতোয় বন্দী আছেন শ্রাবন্তী-অভিরূপ।

উল্লেখ্য, শ্রাবন্তী চ্যাটার্জি প্রথম বিয়ে করেছিলেন নির্মাতা রাজীব বিশ্বাসকে। ২০০৩ সালে হয়েছিল সেই বিয়ে। দীর্ঘ ১৩ বছরের সংসার জীবনের ইতি টেনে ২০১৬ সালে বিবাহবিচ্ছেদ করেন অভিনেত্রী। একই বছর তিনি বিয়ে করেন কৃষাণ বিরাজ নামের এক মডেলকে। কিন্তু সেই বিয়ে এক বছরও টেকেনি।
এরপর ২০১৯ সালে শ্রাবন্তী বিয়ে করেন রোশান সিংকে। এই সম্পর্ক থেকেও তিনি গত বছর বেরিয়ে এসেছেন। তাদের দাম্পত্য জটিলতা গড়িয়েছেন আদালত অব্দি। একে-অপরের বিরুদ্ধে নানা অভিযোগ তুলেছেন। সেগুলো নিয়ে হয়েছে নানা বিতর্ক, সমালোচনা। তবে সবকিছু ছাপিয়ে শ্রাবন্তী তার নিজের গতিতে চলছেন। কাজ করছেন, নতুন প্রেমেও দিচ্ছেন সময়।

আরবিসি/০৭ জানুয়ারি/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category