• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

দুই মেয়েকে হত্যার পর মা ঝুললেন ফ্যানে

Reporter Name / ৮৮ Time View
Update : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১

আরবিসি ডেস্ক : কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলার ইসলামপুরের একটি বাড়ি থেকে মা ও তার দুই কন্যাশিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২২ ডিসেম্বর) বিকেলে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত তিনজন হলো, ইসলামপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের লবণ ব্যবসায়ী শহিদুল হকের স্ত্রী জাহানারা জিসান ও তার দুই মেয়ে জাবিন (৫) ও জেরিন (২)

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম  বলেন, গৃহবধূর দেহ ফ্যানের সঙ্গে ঝুলছিল। দুই সন্তানের মরদেহ ছিল বিছানায়। ধারণা করা হচ্ছে, সন্তানদের বিষ খাইয়ে আত্মহত্যা করেছেন মা।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রফিকুল ইসলাম বলেন, ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটতে পারে।

তিনি বলেন, মরদেহের ময়নাতদন্ত শেষে প্রকৃত কারণ জানা যাবে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরবিসি/২২ ডিসেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category