• শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

চারঘাটে দুপক্ষের সংঘর্ষে মাদক ব্যবসায়ী নিহত

Reporter Name / ১১০ Time View
Update : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর চারঘাটে মাদক ব্যবসাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষের ঘটনায় শিলন আলী (৩০) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত শিলন উপজেলার ঝিকরা জোয়ার্দ্ধারপাড়া গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে।

রোববার বিকেল সাড়ে ৩ টার দিকে উপজেলার সরদহ ইউনিয়নের ঝিকরা জোয়ার্দ্দারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে। তবে পুলিশের দাবি বর্তমানে অবস্থা স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয়রা জানায়, উপজেলার ঝিকরা গ্রামের নকিম উদ্দিনের ছেলে মাদক ব্যবসায়ী সম্রাট আলীর গত বৃহস্পতিবার বেশ কিছু ফেন্সিডিল ও ইয়াবা হারিয়ে যায়। এ ঘটনায় সম্রাট অপর মাদক ব্যবসায়ী একই এলাকার রিয়াজ উদ্দিনের ছেলে শিলন আলী (৩০) কে অভিযুক্ত করে। এ ঘটনাকে কেন্দ্র করে সম্রাট গ্রুপ ও শিলন গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় রোববার বিকেলে ঝিকরা এলাকায় মাদক ব্যবসায়ী সম্রাট গ্রুপ ও শিলন গ্রুপের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে শিলন গ্রুপের প্রধান শিলন আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্র্তব্যরত চিকিৎসক শিলনকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ দিকে এ ঘটনার সংবাদ পেয়ে চারঘাট-বাঘার সার্কেল সহকারী পুলিশ সুপার প্রণব কুমার ঘটনাস্থল পরিদর্শন এবং দোষীদের দ্রুত আইনের আওতায় এনে কঠোর শাস্তির মুখোমৃখি করা হবে নিহতের পরিবারকে আশস্থ করেছেন। ঘটনাস্থল পরিদর্শন করেছেন সরদহ ইউনিয়নের চেয়ারম্যান হাসানুজ্জামান মধূ।
মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গৗর আলম জানান, মুলত তারা দুজনেই মাদক ব্যসায়ী। পুর্বের জের ধরে তাদের মধ্যে কথা কটাকাটির এক পর্যায়ে এ ঘটনা ঘটে। এতে শিলন নামে একজন মৃত্যু বরন করেন। তবে এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে কঠোর বিচার নিশ্চিত করা হবে।

আরবিসি/১৯ ডিসেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category