• শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন

সেই মেয়র আব্বাস জেলে, ১০ দিন রিমান্ড চায় পুলিশ

Reporter Name / ১৩৩ Time View
Update : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন নিয়ে বিতর্কিত মন্তব্যকারী রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীকে কারাগারে প্রেরণ করেছে আদালত।

একই সঙ্গে আগামী রোববার পুলিশের চাওয়া ১০ দিনের রিমান্ড ও তার জামিন আবেদনের শুনানির দিন ধার্য করা হয়েছে। বৃহস্পতিবার সকালে মহানগর ম্যাজিষ্ট্রেট আদালত-২ এর বিচারক শংকর কুমার তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়ে শুনানির দিন ধার্য করেন।

এর আগে সকালে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার আব্বাস আলীকে ১০ দিন রিমান্ডের আবেদন জানিয়ে বোয়ালিয়া মডেল থানা পুলিশ আদালতে সোপর্দ করে। বুধবার ভোরে রাজধানীর ঈশাখা হোটেল থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। নগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও রাসিকের ১৩ নং কাউন্সিলর আব্দুল মোমিন এর দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

রাজশাহীর সিটি গেটে জাতির পিতার ম্যুরাল স্থাপন নিয়ে বিতর্কিত মন্তব্যের কারণে মেয়র আব্বাস আলীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে তিন থানায় তিনটি অভিযোগ দায়ের করা হয়। তবে একটি অভিযোগ মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে।

এছাড়াও জেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক পদ থেকে আব্বাসী আলীকে অব্যাহতি দেয় স্থানীয় আওয়ামী লীগ। এছাড়াও মেয়র পদ থেকে অপসারণের জন্য আব্বাস আলীর প্রতি অনাস্থা জানান পৌরসভার সব কাউন্সিলর।

আরবিসি/০২ ডিসেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category