• বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

পঞ্চম ধাপের ইউপি ভোটের তফসিলে পরিবর্তন

Reporter Name / ২৭২ Time View
Update : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১

আরবিসি ডেস্ক : পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তফসিলে আংশিক পরিবর্তন আনা হয়েছে। এই ধাপের ভোট গ্রহণের তারিখ ঠিক রেখে অন্যান্য দিনক্ষণে পরিবর্তন আনা হয়েছে। নির্বাচন কমিশন (ইসি) সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার এ তথ্য জানান।

মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকালে কমিশন সভা শেষে পঞ্চম ধাপের ইউপি ভোটের পুন:তফসিলের কথা জানান তিনি। এর আগে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার সভাপতিত্বে কমিশন সভায় ভোটের তারিখ অনুমোদন দেওয়া হয়।

তিনি জানান, পঞ্চম ধাপের ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমার শেষ সময় ৭ ডিসেম্বরের পরিবর্তে ৯ ডিসেম্বর, বাছাই ৯ ডিসেম্বরের পরিবর্তে ১২ ডিসেম্বর ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৫ ডিসেম্বরের পরিবর্তে ১৯ ডিসেম্বর করে পুনঃতফসিল করা হয়েছে।

ইসি সচিব জানান, ভোটের তারিখ আগের ঘোষিত ৫ জানুয়ারি বহাল রাখা হয়েছে।

গত ২১ জুন ও ২০ সেপ্টেম্বর প্রথম ধাপের ৩৬৯টি ইউপিতে এবং ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে ৮৩৩টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তৃতীয় ধাপে ২৮ নভেম্বর ১০০০ ইউপিতে ভোট হয়। এছাড়া চতুর্থ ধাপে ৮৪০টি ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে ২৬ ডিসেম্বর।

আরবিসি/৩০ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category