• শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

রাজশাহীর ১৩ ইউপির ১০ টিতে নৌকার জয়

Reporter Name / ১২০ Time View
Update : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর দুই উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভোট গণনা শেষে বিজয়ীদের নাম বেসরকারিভাবে ঘোষণা করা হয়েছে। রবিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত জেলার পবা উপজেলার সাতটি এবং মোহনপুর উপজেলা ছয়টি ইউনিয়ন পরিষদে একযোগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। দুই উপজেলায় ১৩ ইউনিয়নে ১০ জন নৌকার প্রার্থী জয় পেয়েছে। অপর তিনটির দুটি স্বতন্ত্র ও একটিতে জামায়াতের প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

এরমধ্যে পবা উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে চারজন এবং স্বতন্ত্র তিন জন প্রার্থী বিজয়ী হয়েছে। বাকি একটিতে জামায়াত সমর্থিত প্রার্থী বিজয়ী হয়েছেন। তবে হরিপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় আওয়ামী মনোনীত নৌকার প্রার্থী আগেই বিজয়ী হন।

পবা উপজেলায় বিজয়ীরা হলেন হুজুরীপাড়ায় গোলাম মোস্তফা, দামকুড়ায় রফিকুল ইসলাম, বড়গাছী ইউনিয়নে শাহাদত হোসাইন সাগর, ও হরিপুরে বজলে রেজবি আল হাসান মুঞ্জিল। এছাড়া সতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়েছেন পারিলা ইউনিয়নে সাঈদ আলী মোরশেদ, দর্শন পাড়ায় শাহাদত হোসেন সাব্বির ও হড়গ্রাম ইউনিয়নে জিতেছেন জামায়াতের আবুল কালাম আজাদ।

এদিকে জেলার মোহনপুর উপজেলার ছয়টি ইউনিয়নের সবক’টিতে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বিজয়ী হয়েছে। এরা হলেন, মৌগাছি ইউনিয়নে আল আমিন বিশ্বাস, ধুরইলে দেলোয়ার হোসেন, রায়ঘাটিতে বাবুল হোসেন, ঘাষিগ্রামে আজহারুল ইসলাম, বাকশিমইলে আব্দুল মান্নান ও জাহানাবাদ ইউনিয়নে হযরত আলীকে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

আরবিসি/২৮ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category