• বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে মষুলধারে বৃষ্টি: হাঁটুপানি শহরের অনেক রাস্তা ১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই

বৃদ্ধের হারানো টাকা উদ্ধার, প্রশংসায় ভাঁসছে দূর্গাপুর থানা পুলিশ

Reporter Name / ৯৯ Time View
Update : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

দূর্গাপুর প্রতিনিধি : রাজশাহীর দূর্গাপুরে এক বৃদ্ধের হারিয়ে যাওয়া টাকা, প্রয়োজনীয় দ্রবাদি ও ঔষধ উদ্ধার করে করে দিল পুলিশ। ১৬ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে বৃদ্ধ’র টাকা, প্রয়োজনীয় দ্রবাদি ও ঔষধের ব্যাগ তার হাতে তুলে দেন দূর্গাপুর থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বিনয় কুমার।

পুলিশের এমন প্রশংসনীয় কাজে ধন্যবাদ জানিয়েছেন মুক্তিযোদ্ধা, প্রশাসন, সাংবাদিকসহ বিভিন্ন সংগঠন। হারানো টাকা ফিরে পেয়ে অনেক খুশি মোসলেম উদ্দিন (৭০)। তিনি উপজেলার মাড়িয়া ইউপি’র শাহবাজপুর গ্রামের বাসিন্দা।

বৃদ্ধ মোসলেম উদ্দিন বলেন, জামাইয়ের বাড়ি উপজেলার কাশিপুর থেকে অটো গাড়িতে চড়ে বাড়িতে আসছিলাম। আমার সাথে থাকা ব্যাগে ছিলো নগদ ১০ হাজার টাকা, প্রয়োজনীয় দ্রবাদি ও খাবার ঔষধ। আমি বাড়ীতে গাড়ী থেকে নেমে দেখি ব্যাগটি নেই।

পরে অনেক খোঁজাখুঁজি করে ব্যাগটি না পেয়ে বাড়ী চলে যায়। সন্ধ্যার দিকে খবর পাই পুলিশ হারিয়ে যাওয়া টাকার ব্যাগ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। এরপর আমি থানা গিয়ে।যোগাযোগ করলে পুলিশের এসআই আমাকে টাকা ও ওষুধের ব্যাগ বুঝিয়ে দেয়। আমি পুলিশের কাছে খুব কৃতজ্ঞ যে পুলিশ আমার হারিয়ে যাওয়া টাকা ফিরিয়ে দিয়েছে।

এ বিষয়ে এসআই বিনয় কুমার বলেন, ‘সাব্বির ইসলাম নামের এক শিক্ষার্থী আমাকে থানায় এসে জানায় রাস্তার মধ্যে একটি টাকার ব্যাগ কুড়িয়ে পেয়েছে সে। কিন্তু এক ব্যক্তি তার কাছ থেকে সেটা ছিনিয়ে নিয়েছে। পরে আমি তার সাথে ঘটনাস্থলে গিয়ে ব্যাগটি উদ্ধার করে ওই বৃদ্ধ ব্যক্তিকে ফিরিয়ে দেই।’

বিষয়টি নিশ্চিত করে দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী বলেন, ‘এটা আমাদের নৈতিক দায়িত্ব। সাধারণ জনগণের বিপদে আপদে সব সময় পুলিশ পাশে দাঁড়াতে বদ্ধ পরিকর।

আরবিসি/১৭ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category