• বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১১:১৬ অপরাহ্ন

শিবগঞ্জে দুই ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নৌকা বিজয়ী

Reporter Name / ৮০ Time View
Update : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১

শিবগঞ্জ প্রতিনিধি: আগামী ২৮ নভেম্বর ৩য় দফার ইউপি নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ও মনাকষা ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোস্তাকুল ইসলাম ও মির্জা শাহদাৎ হোসেন খুররম বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত।

শুধু নির্বাচন কার্যালয়ের ঘোষণার অপেক্ষায় এ ২ জন নৌকা মনোনীত প্রার্থীর। বিষয়টি নিশ্চিত করেছেন শিবগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার।

তিনি বলেন, নয়ালাভাঙ্গা ইউনিয়নে চেয়ারম্যান পদে মোস্তাকুল ইসলাম (পিন্টু) ছাড়া আর কেউ মনোনয়নপত্র জমা দেননি। নিয়ম অনুযায়ী মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে কোনো পদে একক প্রার্থী থাকলে তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।
অপরদিকে মনাকষা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থীর মধ্যে ২ জন তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করায় তার কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় মির্জা শাহাদাত হোসেন খুররম নির্বাচিত হতে যাচ্ছেন।

এদিকে বিনোদপুর ও মনাকষা ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা কাঞ্চন কুমার দাস জানান, বৃহষ্পতিবার প্রত্যাহারের শেষ দিন বিকেলে মনাকষা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী (আওয়ামী লীগ সমর্থিত) কাজিমুল হক ও জামাল উদ্দিন অপু (বিএনপি সমর্থিত) তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করেন।

ফলে আর কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় মনাকষা ইউনিয়নের চেয়ারম্যান পদে নির্বাচন হবে না। তিনি আরো জানান, সরকারী বিধি অনুযায়ী তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বলে ঘোষণা করা হবে।

আরবিসি/১২ নভেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category