• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার

রাজশাহীতে রাষ্ট্রদ্রোহ মামলায় বিএনপির ৩ নেতার জামিন

Reporter Name / ১১৯ Time View
Update : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার: রাষ্ট্রদ্রোহ মামলায় রাজশাহী বিএনপির শীর্ষ তিন নেতাকে জামিন দিয়েছে আদালত। রোববার দুপুরে রাজশাহী মহানগর দায়রা জজ এ এইচ এম ইলিয়াস হোসাইন তাদের জামিন আবেদন মঞ্জুর করেন।

জামিন প্রাপ্ত নেতারা হলেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল এবং মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।

এর আগে রোববার দুপুরে তাদের পক্ষে আইনজীবীরা জামিনের আবেদন করে। পরে শুনানী শেষে মহানগর দায়রা জজ আদালতের বিচারক এ এইচ এম ইলিয়াস হোসাইন তাদের জামিন আবেদন মঞ্জুর করেন।

আদালত সূত্রে, এর আগে বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা সহ নির্বাচিত সরকার উৎখাতের প্রকাশ্য ঘোষণা ও হুমকি প্রদর্শন করে বিএনপি নেতারা। এনিয়ে গত ১৬ মার্চ আদালতে ৪ বিএনপি নেতার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা দায়ের করেন নগর আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মুসাব্বিরুল ইসলাম।

পাঁচ মাস পর বিএনপির রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বাদে ৩ বিএনপি নেতা এই মামলায় উ”চ আদালত আপিল করে।

আরবিসি/২৬ সেপ্টেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category